30 C
Kolkata
Sunday, May 5, 2024

নেট দর্শকদের চোখের পাতা এক হচ্ছে না এই ওয়েব সিরিজগুলি দেখে, দরজা বন্ধ করে দেখতে হবে

Must Read

এই ওয়েব সিরিজগুলো সকলের সামনে দেখবেন না। অবশ্যই প্রাইভেসি মেনে দেখতে হবে। এই রকমের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য।

ওয়েব সিরিজগুলোতে অতিরিক্ত শরীরী খেলা দেখায়। বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখতে পারা যাবে না। সম্প্রতি, বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা চলছে এখন। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন-উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম এবং taak এখানে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ করা হয়।

এখনকার এই প্রজন্ম তাদের হাতেই এখন একটা করে স্মার্ট ফোন থাকে। তারপর ব্যস্তময় জীবনে টেলিভিশনের সিনেমা দেখার সময় নেই। সেই সময় রাতে একটা স্মার্ট ফোন নিয়ে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করছে। এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করে দেখতে হবে।

এবার দেখে নিন এই ওয়েব গুলোঃ

• সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হলো। উল্লুতে এই ভিডিওটির রিলিজ করা হয়েছে, এই ওয়েব সিরিজের নাম রিলেশনশিপ কাউন্সিলর। এখানে দেখা গেছে,স্বামীর বন্ধু স্বামীর অবর্তমানে থাকে। এরপর তার সঙ্গে গৃহবধুর অবৈধ সম্পর্ক তৈরি হলো।

স্বামী তার বৌদির সঙ্গে একটা মাখোমাখো সম্পর্কে জড়িয়েছে। সম্পর্কের সমীকরণ যে কোন দিকে যেতে পারে। কে কার প্রতি আগ্রহ বেশিদিন টিকিয়ে রাখতে পারবে? সবকিছু নিয়েই কিন্তু পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

আরও পড়ুন -  ১৫ এবং ১৬ জুলাই গুজরাত, কোঙ্কন, গোয়া এবং মধ্য মহারাষ্ট্রে ভারী বৃষ্টির সম্ভাবনা

* উল্লু অরজিনালে রিলিজ করেছে। ওয়েব সিরিজের নাম গুড নাইট। এই ওয়েব সিরিজে তিন দম্পতির ফুলসজ্জার প্রথম রাতের গল্প নিয়ে তৈরি করা হয়েছে। বিয়ের পর প্রথম রাতে শারীরিক সম্পর্ক গড়তে চাইলেও নানা কারণে হয়ে ওঠেনি। এই ওয়েব সিরিজে প্রথম রাতের নানা ঘটনা দেখে হাসি থামবে না। এটা বলা বাহুল্য যে, এতে রয়েছে প্রচুর অন্তরঙ্গ দৃশ্য। এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সামনে দেখবেন না।

* সম্প্রতি র্যাবিট অ্যাপে রিলিজ করেছে নতুন একটা ওয়েব সিরিজ। এটা দেখে রাতের ঘুম নেই নেট ভক্তদের। নতুন ওয়েব সিরিজের নাম, ‘সাইনিয়া সালমান ২’। ওয়েব সিরিজে সাইয়ান সালমান সম্পর্কে বলা হয়েছে। যিনি গ্রামে চুড়ি বিক্রি করেন। চুড়ি বিক্রেতা গ্রামের বাড়িতে বাড়িতে ঘুরে ঘুরে চুড়ি বিক্রি করে থাকেন। সাথে অনেক মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক গড়েছেন। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন গেহেনা বশিষ্ঠ। আর রয়েছেন লাভপ্রীত কৌর। গত ২৬ মে এই ওয়েব সিরিজ রিলিজ করেছে।

আরও পড়ুন -  ‘দেহাতি ডান্স’ স্বপ্না চৌধুরীর, ইন্টারনেটে তোলপাড়, ফ্যানদের হুঁশ উড়ল ভিডিও দেখে, VIDEO

• এই অ্যাডাল্ট অ্যাপ গুলিকে টেক্কা দিতে হাজির ‘ওয়াও’ (Woow) নামক একটি ওটিটি প্ল্যাটফর্ম। এখানে সমস্ত অ্যাডাল্ট ফিল্মের মতন এখানে অনেক রকমের নিষিদ্ধ ছবি দেখানো হচ্ছে। এইখানেই নতুন করে একটি ওয়েব সিরিজ ভাইরাল হল, যার নাম ‘ডাঃ গুপ্তাজি‘। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সরিতা কোমল ওয়ার্সি এবং আলেন্দ্রা বিল। নায়িকাদের অসাধারণ চেহারায় সাথে লাস্যময়ী মহিমা দেখে প্রত্যেকেই হা হয়ে গেছেন।এই ওয়েব সিরিজের গল্পকে দেখতে প্রথম ট্রেইলার দেখে নিন।

প্রথমেই দেখা যাচ্ছে এক মহিলা ডাক্তার যার সুনাম চারিদিকে ছড়িয়েছে। একদিন তার কাছে একজন রোগী আসে রোগের চিকিৎসা করার জন্য। রোগের চিকিৎসা তো হয়ই না, উল্টে এই মহিলা ডাক্তার সেই রোগীর প্রেমে পড়ে গেলো। এরপর আস্তে আস্তে শারীরিক মিলনেও লিপ্ত হন। এরপর কি হলো? তারপরে কি হবে? অবশ্যই পুরো ওয়েব সিরিজ দেখে নিতে হবে।

সিরিজটি ৫ই জুলাই ২০২৩ সালে রিলিজ করেছে। এখানে দুটি এপিসোড দেখতে পাওয়া যাচ্ছে। এক একটি এপিসোড দেখতে পাবেন ২৫-৩০ মিনিট। হিন্দি ভাষায় এই সিরিজ আপলোড করা হয়েছে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ‘Woow’ অ্যাপ ডাউনলোড করে নির্দিষ্ট সাবস্ক্রিপশন নিলে তারপর সিরিজ দেখা যাবে।

  • উল্লু তে ‘সাহাদ‘ রিলিজ হয়েছে। এখানে এক নারী তার স্বামীর সঙ্গে কিছুতেই শারীরিকভাবে সুখী নন।স্বামী ঠিক যতটা ভাবে তাকে শারীরিকভাবে সুখী করতে চাইছেন, কিন্তু আসল সময় গিয়ে হেরে যাচ্ছেন। তাদের এই পুরো বিষয়টা দরজার বাইরে দেওয়ালের বাইরে দেওয়াল ফুটো করে এক যুবক দেখেন। এই দেখে দেখেই তিনি নিজের মধ্যেও সেই শারীরিক চাহিদা অনুভব করেন। এরপর সেই নারীর সঙ্গে তার একটা অবৈধ সম্পর্ক শুরু হয়। এরপর কি হলো? তা জানা বা দেখার জন্য পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রীর প্রিয়া গান রে এই সিরিজের দুটি এপিসোড দেখতে পাবেন। এই সিরিজ একমাত্র দেখা যাবে উল্লু অ্যাপে।
  • ২০২২ সালের ১০ই ডিসেম্বর এই সিরিজটি রিলিজ হয়েছে। হিন্দি ছাড়াও ছয়টি আঞ্চলিক ভাষায় এই ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। নিজের স্মার্ট ফোনে ডাউনলোড করে নিন উল্লু অ্যাপ। নির্দিষ্ট টাকা দিয়ে সাবস্ক্রিপশন নিলে তবেই দেখা যাবে।
আরও পড়ুন -  প্যান্ট খুলে গেল স্বামীর, আম পাড়ছিলেন স্ত্রীকে কোলে তুলে, হাসি থামাতে পারবেন না মজাদার ভিডিও দেখে

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img