28 C
Kolkata
Saturday, May 18, 2024

লাফিয়ে বেড়ে চলেছে জনপ্রিয়তা ‘চরমসুখ’ সিরিজ

Must Read

উল্লু অ্যাপের জনপ্রিয় ওয়েব সিরিজ Charmsukh। এখানে এতো সাহসী গল্প নিয়ে তৈরি হয়েছে, বিছানা ছেড়ে ওঠা যাবে না। কোনটা ছাড়বেন আর কোনটা দেখবেন মাথা ঠিক রাখতে পারবেন না।

২০১৯-’২০ থেকেই বাজারে ওয়েব সিরিজের ডিম্যান্ড হু হু করে বেড়ে যায়। সেই সময় একগুচ্ছ অ্যাপলিকেশন মার্কেটে লঞ্চ করে ফেলে। মানুষ সেই সময় সাহসী সিরিজকে ভালোবেসে ফেলেছিল।সাহসী এখানে বলতে কোনো বীরত্বের গল্প নয়। যে গল্পে আছে অধিক যৌনতা। ভারতে পর্ণ সাইট গুলো বন্ধ হতে থাকে, মানুষ তখন শারীরিক সুখের জন্য ওয়েব সিরিজকে আপন করে ফেলেন।

আরও পড়ুন -  হবু শ্বশুরের বিছানায় ঘনিষ্ঠ হলেন যুবতী, বয়ফ্রেন্ড রয়েছে, পরিস্থিতি বিগড়ে গেলো এই সিরিজে

প্রোডিউসাররা চিন্তা করে নিলেন, এই খারাপ বাজারে লালে লাল হওয়া যাবে বোল্ড কন্টেন্ট নিয়ে কাজ করলে। রাতারাতি তৈরি হল অ্যাপলিকেশন সাথে বোল্ড সিরিজ। এই রকম একটি অ্যাপ হল উল্লু (ULLU)।

উল্লু অ্যাপের দুর্দান্ত হিট একটি সিরিজ হল, চরমসুখ (Charamaukh)। সর্বমোট ৩৮ টি এপিসোড আছে। এদের মধ্যে হিট এপিসোড হল- Jane Anjane Mein, Tawa Garam, Maa Devrani Beti Jethani, Kaamwali Bai, Pajama Party ও Aate ki Chakki। এই কয়েকটি সিরিজ জনপ্রিয়তা দারুন পেয়ে এখন সবার উপরে অবস্থান করছে দর্শকদের বিচারে।

আরও পড়ুন -  গরমে সতেজ থাকুন

এই সিরিজের কিছু অভিনেত্রীর নান তুলে ধরা হচ্ছে যাদের ছাড়া বোল্ড কন্টেন্ট তৈরি করা যাবে না। এই অভিনেত্রীরা ছিলেন বলেই সিরিজগুলো এতটা জনপ্রিয়তা পেলো। তাদের মধ্যে যেমন – Jinnie Jaaz, Sneha Paul, Ira Soni, Mahima Gupta, Hiral Radadiya, Manvi Chugh, Divya Burman, Rimjhim Das, Muskaan Agrawal এবং Shreya Tyagi সহ অনেকে।

আরও পড়ুন -  স্বামী ও স্ত্রী শরীরের খেলায় মেতে উঠলেন বিয়ের প্রথম রাতেই, একদম বাচ্চাদের সামনে এই সিরিজটি দেখা যাবে না

সিরিজের প্রত্যেকটা কাহিনী ভিন্ন ধরনের। প্রতিটা এপিসোডে আছে অপরাধ, লালসা সাথে যৌনতার গরম দৃশ্য। বহু মানুষ ullu app এর সাবস্ক্রিপশন নিয়েছে। এই সিরিজগুলো চূড়ান্ত ভাবে হিট। এই অ্যাপের সমস্ত সিরিজ প্রাপ্তবয়স্কদের জন্য তাই ছোটদের সামনে না দেখা ভালো। একদম আলাদা ভাবে দেখতে হবে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img