28 C
Kolkata
Monday, May 13, 2024

এক যুবতীর নাচ দেখুন ( Video ) তে গায়ে হলুদের অনুষ্ঠানে, ‘শুনো মিয়া শুনো মিয়া’

Must Read

এক যুবতীর নাচ দেখুন ( Video ) তে গায়ে হলুদের অনুষ্ঠানে, ‘শুনো মিয়া শুনো মিয়া’।

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভাকে তুলে ধরছেন হাজার হাজার মানুষের সামনে।

ফলও পাচ্ছেন।এই সময়ে সোশ্যাল মিডিয়ায় কিছুই ভাইরাল হতে সময় নেয় না।যদি কোন প্রতিভাবান মানুষ নিজের প্রতিভাকে সবার সামনে পৌঁছে দিতে চান।তিনি সাকসেস হবেন। এটা এখন আর বলার দরকার পরে না।

আরও পড়ুন -  ‘বসন্ত বহিল’ ভাইরাল অঙ্কিতা

যেমন নিজের গান, নাচ, আঁকা বা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন এই সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই তার শিল্পীসত্তাকে প্রকাশ করতে চায় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি, এইরকম এক যুবতী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগালেন। তিনি পৌঁছে গিয়েছেন বহু মানুষের সামনে। সাথে পরিচিতি অর্জন করেছেন একাংশের কাছে। সোশ্যাল মিডিয়া এখনকার প্রজন্মের কাছে উপার্জনের মাধ্যম হয়েছে, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন -  Lakshmi Pujo: লক্ষ্মী পুজোর সময় এই নিয়ম মেনে করুন, না হলে দেবী ক্রুদ্ধ হবেন

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘এস স্টার ডান্স ক্লাব’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে ১ বছর আগে। এখন সেই ঝলকটি পৌঁছে গিয়েছে প্রায় ১২ লাখেরও আরও বেশি মানুষের সামনে। উল্লেখ্য, এই ভিডিওতে একটি গায়ে হলুদের অনুষ্ঠানের ঝলক দেখা গেছে।

আরও পড়ুন -  Solanki Roy: ‘প্রথমা কাদম্বিনী’-র পর, ওয়েব সিরিজে কাজ করবেন শোলাঙ্কি

এক যুবতীকে ‘শুনো মিয়া শুনো মিয়া’র তালেই আসর জমিয়ে দিয়েছে। উপস্থিত সকলেই তার এই পারফর্ম্যান্স দারুন উপভোগ করছিলেন,সেটা দেখলে স্পষ্ট হয়ে যাবে।নেটনাগরিকদের একাংশের কাছে প্রশংসা পেয়েছেন। তার একাধিক ঝলক কমেন্টবক্সে নজর দিলে দেখা যাবে।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img