30 C
Kolkata
Thursday, May 16, 2024

শাশুড়ি সাক্ষীর চেহারা আমুল পরিবর্তন ‘এক হাসিনা থি’ সিরিয়ালের, এখনকার ছবি দেখলে অবাক হতে হবে

অন্যতম অভিনেত্রী ছিলেন সিমোনা সিং হিন্দি সিরিয়াল জগতের

Must Read

গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় থেকে শুরু করে তাঁদের ব্যক্তিগত জীবন সবই নখদর্পণে নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দু।

তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স অথবা তাঁদের পরিবারের সদস্যদের নানান না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয় প্রায় সময়ে। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কিছু জিনিস। এখন আবার বহু টিভি অভিনেত্রী ইন্টারনেট দুনিয়াতে চর্চায় আসেন।

আরও পড়ুন -  মালাইকা অরোরা, আগুলে কার দেওয়া আঁকটি পরে আছেন ?

হয়তো মনে পরতে পারে, ১৯৯৮ সালে শুরু হওয়া লিজেন্ডারি টিভি সিরিয়াল ‘হিনা‘ এর কথা। ৫ বছর ধরে দর্শকদের মনে রাজত্ব করেছিলো এই হিন্দি সিরিয়াল। এতে মুখ্য ভূমিকায় ছিলেন সিমোনা সিং। এই সিরিয়াল থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। তারপর তিনি কাজ করেন ‘এক হাসিনা থি’ সিরিয়ালে। এটাতেও তাঁর অভিনয় ব্যাপক পছন্দ হয়েছিল সবার।

আরও পড়ুন -  Goa Assembly Elections: গোয়ার বিধানসভা নির্বাচনকে টার্গেট করে তৎপর হয়েছেন মমতা বন্দোপাধ্যায়

‘হিনা’ ও ‘এক হাসিনা থি’ অভিনেত্রী সিমোন সিংয়ের অনেক পরিবর্তন হয়ে গেছে। হটাৎ করে দেখলে চিনতেও না পারেন। তাঁর সাম্প্রতিক সোশাল মিডিয়া পোস্ট দেখলে অবাক হয়ে যাবেন।

দীর্ঘদিন বিরতি নিয়ে ‘এক হাসিনা থি’ দিয়ে টিভিতে কামব্যাক করেন সিমোন। শোতে সাক্ষী গোয়েঙ্কার ভূমিকায় তার জনপ্রিয়তা আরও বৃদ্ধি পায়। টিভি সিরিয়ালের পাশাপাশি বিভিন্ন সিনেমাতেও কাজ করেছেন অভিনেত্রী। করণ জোহরের ছবি ‘কাভি খুশি কাভি গম‘-এ কাজলের বন্ধু রুখসারের ভূমিকায় দেখা গিয়েছিল সিমোনকে। তিনি শাহরুখ খান ও প্রীতি জিনতার ছবি ‘কাল হো না হো’-তে অতিথি চরিত্রে দেখা গিয়েছিলো।

 

View this post on Instagram

 

A post shared by Simone Singh (@simonesinghs)

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img