31 C
Kolkata
Wednesday, May 29, 2024

Khesari Lal Yadav-Amrapali: খেসারি লাল যাদবের সাথে আম্রপালী ফ্ল্যাট ( video ) টি দেখলে নিঃশ্বাস বন্ধ হবে

Must Read

একটি ভোজপুরি গান দারুন ভাইরাল হয়েছে নেট জগতে সম্প্রতি। এখানে গানে দেখা গেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে এবং কেশরী লাল যাদবকে দেখা যাচ্ছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির তারকা। এই ভিডিওতে তাদের রোমান্স উষ্ণতা আরও বাড়িয়েছে আর বলার দরকার নেই। সম্প্রতি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন ভিউজ কোটিতে চলে গিয়েছে।

আরও পড়ুন -  ট্রেনের কামরায় বসলেই দারুন সুস্বাদু খাবার দেবে রেল, হাওড়া স্টেশনে চালু হল ব্যবস্থা

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, লাস্যময়ী এবং সুন্দরী। তিনি প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় ওখানকার দর্শকদের কাছে। সম্প্রতি ‘শাড়ি কে পালটে’ এই গানের সাথে পর্দায় কেশরী লাল যাদবের সাথে ফুলশয্যার খাটে প্রথম রাতেই দৃশ্য যেমন দরকার সেই রকম ভাবে রোমান্টিক হয়েছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  আসানসোল পুরসভার উদ্দোগে, যৌন কর্মীদের জন্য ভ্যাকসিন ক্যাম্প, রেডলাইট এলাকায়

গ্রাম্য পরিবেশে, মানানসই পোশাকে ক্ষেতের মধ্যে তাদের রোমান্টিক নাচ করতে দেখা গেছে। এইরকম তাদের ঘনিষ্ঠ দৃশ্য দর্শকরা দারুন উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে মাখামাখি প্রেমের দৃশ্যেই দেখা গেছে এই দুইজনকে। গানের পুরো দৃশ্যটি দেখলেই একেবারে স্পষ্ট।

‘এন্টার ১০ রাঙ্গীলা’ নামের ইউটিউব চ্যানেল থেকে ১ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল ভিডিওটি। এখন পৌঁছে গিয়েছে দেড় কোটিরও বেশি মানুষের সামনে। উল্লেখ্য, গানটি কেশরী লাল যাদবের সাথে আম্রপালি দুবে অভিনীত জনপ্রিয় ভোজপুরি ছবি ‘আশিকি’র।

আরও পড়ুন -  Illegal Phencyclidine Smuggling: সবজি ও ফলের কাটুন সাজানো লরির মধ্যে বেআইনি ফেনসিডিল পাচার

গানটিতে কন্ঠ দিয়েছেন স্বয়ং কেশরী লাল যাদব এবং শিল্পী রাজ। কথা বিজয় চৌহান। পরাগ পাতিল পরিচালিত এই ছবিটির উল্লেখ্য গানের ভিডিওর সূত্র ধরেই এখন চর্চায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির পপুলার অনস্ক্রিন হিট তারকা জুটি।

Latest News

Web Series: এইবার রাজসী ভার্মা আরও সাহসী হলেন এই ওয়েব সিরিজে, মনে করে আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন

Web Series: এইবার রাজসী ভার্মা আরও সাহসী হলেন এই ওয়েব সিরিজ, মনে করে আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন।  ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img