37 C
Kolkata
Thursday, May 16, 2024

Ishita Dutta Baby Boy: অজয় দেবগনের অনস্ক্রিন কন্যা ঈশিতা দত্ত পুত্রের জন্ম দিলেন এই অভিনেত্রী

Must Read

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঈশিতা দত্ত শেঠ। কিছুদিন আগে পর্যন্তও মিডিয়ার পাতায় নিজের অভিনীত ছবি ‘দৃশ্যম ২’ নিয়ে চর্চায় এসেছিলেন। এই ছবিতে অজয় দেবগনের মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল। ছবিতে তার মায়ের ভূমিকায় ছিলেন শ্রিয়া স্মরণ। তার বোনের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল ম্রুণাল জাদভকে।

২০১১ সাল থেকে ইন্ডাস্ট্রিতে রয়েছেন। বড়পর্দার সাথে ছোটপর্দাতেও বহু কাজ করেছেন অভিনেত্রী। ‘এক ঘার বানায়েঙ্গে’, ‘বেপানহা পেয়ার’, ‘থোরাসা বাদল থোরাসা পানি’র মতো ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন।

আরও পড়ুন -  Nikki Tamboli: পুরুষ ভক্তদের পাগল করলেন নিক্কি, বিয়ের সাজে

এখন ভিন্ন একটি কারণের সূত্র নিয়ে চর্চার এলেন ঈশিতা।

২০১৭ সালে বাৎসাল শেঠের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বিয়ের ৬ বছর পর জীবনে নতুন সদস্যের আসার কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ৩১’শে মার্চ প্রথমবারের জন্য সকলের সাথে ভাগ করেছিলেন। একাধিক ফটোশুটে বেবিবাম্প শোঅফ করতেও দেখা গিয়েছিল।
সেই সুখবরই প্রকাশ্যে।

মিডিয়া সূত্রে জানা গিয়েছে, গত বুধবার ১৯’শে জুলাই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অজয় দেবগনের অনস্ক্রিন কন্যা ঈশিতা দত্ত। দীর্ঘ অপেক্ষার পর বাবা হলেন বাৎসালও। ই-টাইমস অনুযায়ী মা এবং শিশু দুজনেই আপাতত সুস্থ এবং স্বাভাবিক আছেন।

আরও পড়ুন -  হাইভোল্টেজে তাপমাত্রার পারদ যেন তুঙ্গে

এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে অফিসিয়াল কোন তথ্য দেননি এই তারকা জুটি। বলাই বাহুল্য, তাদের পোষ্টের অপেক্ষাতেই এখন তাদের ভক্তমহল। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই তাদের শুভেচ্ছাবার্তায় অনেকে জানিয়েছেন।

আরও পড়ুন -  কাজী যা বলেছেন, রাজ ও পরীর ডিভোর্স নিয়ে

Latest News

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি। Short Film টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img