33 C
Kolkata
Tuesday, May 21, 2024

Nikki Tamboli: পুরুষ ভক্তদের পাগল করলেন নিক্কি, বিয়ের সাজে

Must Read

হিন্দি টেলিভিশন জগতের পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত একজন অভিনেত্রী নিক্কি তাম্বোলি।    ২০১৭ সাল থেকে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন। মডেলিং দিয়ে শুরু করেন।

 ‘কাঞ্চনা ৩’এ অভিনয় করেছিলেন নিক্কি। এখন তিনি হিন্দি টেলিভিশন জগৎ’এ সফলতার সাথে কাজ করে চলেছেন, সেই ঝলকও তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলবে। উল্লেখ্য, সালমান খান পরিচালিত জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস ১৪’তে অংশ নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

আরও পড়ুন -  Sonam Kapoor: সোনমের অন্তঃসত্ত্বা লুকে মুগ্ধ ফ্যানেরা, সাদা পোশাকে পরি লাগছে!

 অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা বহু। ভীষণভাবে সক্রিয় থাকেন নেটদুনিয়ায়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেন।

তাকে এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন তার অসংখ্য ভক্তরাও। নিজের ভক্তদের নিরাস করেন না অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতি মুহূর্তে সংযোগ রেখে চলেন নেটিজেনদের সাথেও। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন অভিনেত্রী। তিনি নিঃসন্দেহে একজন ফিটনেস ফ্রিক অভিনেত্রী।

 বিয়ের মরশুমে ওয়েডিং লুকে সোশ্যাল মিডিয়ার পাতায় ছবি শেয়ার নিক্কি তাম্বোলির। নিজের সেই লুকের সূত্র ধরেই তুমুল চর্চায় রয়েছেন তিনি। অভিনেত্রীর সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে হালকা সবুজ রঙের একটি ডিজাইনার ওয়েডিং লেহেঙ্গায় দেখা মিলেছে। এই লেহেঙ্গায় বেশ মানিয়েছিল তাকে। পোশাকে গ্লসি মানানসই মেকাপ নিয়েছিলেন অভিনেত্রী। কানে পরেছিলেন জমকালো ভারী দুলও। হালকা লিপস্টিকে আঙুলে ছিল মানানসই আংটিও। একটি সাজানো গোছানো গাডেনেই নিজের এই সাম্প্রতিক ফটোশুট করেছেন তিনি, যা সত্যিই ছবিগুলিকে এক অন্যমাত্রা দিয়েছে। উল্লেখ্য, এই বোল্ড ওয়েডিং ফটোশুটটি নিক্কি তম্বোলি ‘ওয়েডিং অ্যাফেয়ার’এর হয়ে করেছিলেন।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ মাখোমাখো রোমান্সে, দরজা বন্ধ করে দেখতে হবে

Latest News

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি?

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি? জৈষ্ঠ্য মাসে বিয়ের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img