37 C
Kolkata
Saturday, May 18, 2024

হবু শ্বশুরের বিছানায় ঘনিষ্ঠ হলেন যুবতী, বয়ফ্রেন্ড রয়েছে, পরিস্থিতি বিগড়ে গেলো এই সিরিজে

Must Read

কলেজ স্টুডেন্ট নিত্যা ও রিয়ান। এই নিয়ে গল্প। প্রেম করলেও স্বীকার করে না কেউ। একদিন রিয়ান তার বাড়িতে নিত্যাকে আসতে বলে। রিয়ান জানে যে, তার বাবা গ্রাউন্ড ফ্লোরে একা থাকে। মাঝে মধ্যে মদ্যপান করে, অফিসের কাজ করে সেক্রেটারির সাথে।

নিত্যা এলে নিত্যাকে দেখে পাগল হয়ে যায় রিয়ানের বাবা। মনে মনে একটা মতলব করে ফেলেন নিত্যাকে বশ করার জন্য। বিভিন্ন রকমের কথায় নিত্যাকে বশ করে নেয় রিয়ানের বাবা। এরপর নিত্যাকে দামী ড্রেস কিনে নিজের ফার্ম হাউসে নিয়ে গিয়ে ডেট করা শুরু করেন। অপরদিকে নিত্যা রিয়ানের বাবার প্রেমে হাবুডুবু।

আরও পড়ুন -  খুব সাহসী ওয়েব সিরিজ, ভিডিওর এক ঝলকে মজা

নিত্যা চায় রিয়ানের বাবা তাকে খুব শারীরিক সুখ দিক। এইরকম ভাবে অফিস, গাড়ি সর্বত্র চরম সুখ নিতে থাকে নিত্যা। একবার নিত্যা রিয়ানের বাড়িতে এসে চরম সুখ নিয়ে চলে যায়।

ভুল করে ফোন রেখে যায়। তখন রিয়ান ফোন করে ব্যাপারটা ধরতে পারে। তখন সে আন্দাজ করে যে তার লম্পট বাবা নিত্যার সঙ্গে রোমান্সের সাগরে ডুব দিয়েছে। নিত্যার মা অনেকবার খেয়াল করেছে যে তার মেয়ে এক বুড়ো মানুষের সঙ্গে শারীরিক খেলা খেলছে।

আরও পড়ুন -  Ullu-র ‘আই লাভ ইউ’, ভরপুর সাহসী সিন, অভিনেত্রী এই ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছেন Web Series

সে বাড়িতে এসে প্রতিবাদ করলে রিয়ানের বাবা নিত্যার মাকে পটিয়ে নিজের শয্যাসঙ্গী করে ফেলেন।এদিকে নিত্যা নিজের ভুল বুঝে রিয়ানের সঙ্গে প্রেম আবার শুরু করেন। কিন্তু রিয়ানের বাড়ি এসে জানতে পারে যে, হবু শ্বশুর তাকে শারীরিক তৃপ্তি দিয়েছে এখন সে তার মাকে দেবে। ব্যাস, গল্প বন্ধ।

নিত্যা ও রিয়ানের এই রকম গরম গরম গল্প পুরোটা দেখতে গেলে সাবস্ক্রাইব করতে হবে ullu app। উল্লু ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে ওয়েব সিরিজ বেটা আশিক বাপ আয়াশ (Beta Ashiq Baap Ayyash)।মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অদিতি কোহলি (Aditi Kohli), রাজ নয়নী (Raj Nayani) এবং কাঞ্চন (Kanchan)।

আরও পড়ুন -  ভারতে সুস্পষ্টভাবে করোনায় আক্রান্তের সংখ্যা আজ ৫.৫ লক্ষের নিচে নেমে এসেছে

২০২২ সালের ৪ ঠা মার্চ এই ওয়েব সিরিজ রিলিজ করেছে। উল্লু অ্যাপ ডাউনলোড করে রেজিস্টার করতে হবে।পছন্দের মতো সাবস্ক্রিপশন প্ল্যান বেছে নিন। তারপর দেখতে থাকুন একাধিক বোল্ড ওয়েব সিরিজ অবশ্যই দেখুন Beta Ashiq Baap Ayyash।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img