31 C
Kolkata
Monday, May 6, 2024

কালিয়াচক থানা অভিযান চালিয়ে আন্তঃরাজ্য মাদক এবং অস্ত্রোপাচারের একটি দলকে গ্রেফতার করলো

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ
গোপনসূত্রে অভিযান চালিয়ে মালদার পৃথক দুটি এলাকা থেকে আন্তঃরাজ্য মাদক এবং অস্ত্রোপাচারের একটি দলকে গ্রেফতার করলো জেলা পুলিশের ক্রাইম সেল। রবিবার গভীর রাতে গাজোল এবং কালিয়াচক থানা এলাকায় এই অভিযান চালায় জেলা পুলিশের বিশেষ ওই দলটি। এই ঘটনায় বিহারের চার দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। এই দলটি নির্বাচনের সময় বিভিন্ন এলাকায় মাদক এবং আগ্নেয়াস্ত্র পাচারের এই অপরাধমূলক কাজ চালিয়ে আসছিল বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

আরও পড়ুন -  Shyam Thapa: শ্যাম থাপা নতুন সভাপতি

পুলিশ জানিয়েছে, ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে দুটি নাইন এমএম পিস্তল, গুলি ভর্তি চারটি ম্যাগাজিন, বেশ কিছু পরিমাণ ব্রাউন সুগার এবং ভারতীয় নগদ অর্থ প্রায় ২৪ হাজার টাকা। সোমবার ধৃতদের জিজ্ঞাসাবাদের জন্য মালদা আদালতের মাধ্যমে সাতদিনের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন -  Bengal Weather Forecast: অস্বস্তি বাড়বে এই ভ্যাপসা গরমে, এই ৫ জেলায় তুমুল বৃষ্টি হবে

এদিন সাংবাদিক বৈঠক করে জেলা পুলিশের ডিএসপি প্রশান্ত দেবনাথ জানিয়েছেন, পুলিশ সুপার অলোক রাজোরিয়া’র উদ্যোগে মালদা জেলা পুলিশের বিশেষ একটি দল এই অভিযান চালিয়েছে। ধৃতদের নাম রাকেশ কুমার, কংগ্রেস সিং, খোরশেদ আলম এবং রিন্টু রজক। প্রথম তিন জনকে গাজোল থানা এলাকা থেকেই আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে জেলা পুলিশের বিশেষ ওই দলটি। এরপর তাদেরকে জেরা করেই কালিয়াচক থানার সুলতানগঞ্জ এলাকা থেকেই ব্রাউন সুগার সহ আরেক দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে যে, ধৃতেরা প্রত্যেকেই আন্তঃরাজ্য একটি অপরাধমূলক গ্যাং-এর সাথে যুক্ত রয়েছে। এরা নির্বাচনের আগে অপরাধমূলক কাজকর্ম সংগঠিত করার ক্ষেত্রে এই ধরনের বেআইনি আগ্নেয়াস্ত্র ও মাদক পাচারের পরিকল্পনা নিয়েছিল। ধৃতদের মালদা আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়েছে।

আরও পড়ুন -  নিহত ৪, আহত ৮০ ট্রেন দুর্ঘটনা বিহারে

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img