30 C
Kolkata
Thursday, May 2, 2024

মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু কিশোরীর, অবরুদ্ধ করিয়ালি ভালুকা রাজ্য সড়ক

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ    মর্মান্তিক পথদুর্ঘটনায় মৃত্যু হল ৯ বছর বয়সের এক কিশোরীর। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের দেগুন স্ট্যান্ডে। মৃতদেহ আটকে করিয়ালি-ভালুকা রাজ্য সড়ক অবরুদ্ধ করে বিক্ষোভ স্থানীয়দের।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত ওই কিশোরীর নাম শামীমা খাতুন (৯) বাড়ি হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের দেগুন গ্রামে। স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী। সোমবার দুপুরে নিজের বাড়ির সামনে রাস্তার ধারে খেলা করছিল শামীমা সেই সময় করিয়ালির দিক থেকে ভালুকার অভিমুখে আসছিল একটি ইটবোঝাই মেটাডোর সজোরে ধাক্কা মারে শামীমাকে ঘটনাস্থলেই মৃত্যু হয় শামিমার। এর পরে স্থানীয়রা করিয়ালি ভালুকা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে দোষীদের গ্রেপ্তারের দাবিতে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ভালুকা ফাঁড়ির পুলিশ। পুলিশ চালক সহ ঘাতক ম্যাটাডোরটি আটক করে নিয়ে যায় ভালুকা ফাঁড়িতে। দীর্ঘ অবরোধ চলার পর অবশেষে পুলিশি হস্তক্ষেপে উঠে অবরোধ।

আরও পড়ুন -  মোদি সরকার, পড়ুয়াদের ৫০ হাজার টাকা করে দেবে, জেনে নিন কারা পাবেন, কিভাবে পাবেন

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img