33 C
Kolkata
Tuesday, April 30, 2024

গুঞ্জনের মাঝেই আরও একটি খবর, শ্রাবন্তীকে নিয়ে ঘোষণা পরিচালক শুভ্রজিতের

Must Read

গুঞ্জনের মাঝেই আরও একটি খবর, শ্রাবন্তীকে নিয়ে ঘোষণা পরিচালক শুভ্রজিতের। 

এখন টলিউডে যেটিকে নিয়ে উন্মাদনা সব চেয়ে বেশি, সেটি নিঃসন্দেহে ‘দেবী চৌধুরানী’। শুভ্রজিৎ মিত্রের (Subhrajit Mitra) ছবিতে প্রধান চরিত্র দেবী চৌধুরানীর ভূমিকায় রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

শেষ হয়েছে ছবিটির শুটিং। অভিনেতা ও অভিনেত্রীদের শুটিংয়ের ফাঁকে বৈশিষ্ট্য কিছু ছবি শেয়ার করা হয়েছিল। আবার খবর উঠে এল টলিপাড়ায়।

দেবী চৌধুরানীর শুটিং শেষ হতে না হতেই, আবার একটি ছবির ঘোষণা করলেন পরিচালক। থ্রিলার ঘরানায় পা রাখছেন। আসন্ন ছবির নাম ‘কালমৃগয়া’। সংবাদ মাধ্যমের সাথে সাক্ষাৎকারে শুভ্রজিৎ বলেন, তিনি শার্লক হোমস এবং অ্যালফ্রেড হিচককের ভক্ত। তাঁদের থেকে অনুপ্রাণিত হয়েই ছবিটি তৈরি করছেন।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: শ্রাবন্তী কার সাথে সময় কাটাচ্ছেন সমুদ্রের ধারে, অভিনেত্রীর ছবি শেয়ার

পরিচালক জানান, দ্বিতীয় বিশ্বযুদ্ধের পরের ইউরোপ এই ছবির প্রেক্ষাপট। কয়েকজন বাঙালি সেখানে গিয়ে জড়িয়ে পড়ে খুনের ঘটনায়। পরিচালক আরো জানান, এই ছবিটি হতে চলেছে সাদা কালো। নানান বিদেশি লোকেশনে শুটিং হবে।

দেবী চৌধুরানীর পর শুভ্রজিতের এই ছবিতেও প্রধান চরিত্রে থাকবেন সেই শ্রাবন্তী। বিগত দিন ধরেই দুজনের মধ্যে চলছে বিশেষ সম্পর্কের গুঞ্জন। সেই জন্য আবার তাঁর ছবিতে সুযোগ পেলেন শ্রাবন্তী।

আরও পড়ুন -  Koel Mallick: অভিনেত্রী কোয়েল মল্লিক শুটিং চলাকালীন বড়সড় চোট পেয়েছেন

শুভ্রজিৎ স্পষ্টই বলেন, তিনি অনেক অভিনেতাদের সঙ্গেই একাধিক বার কাজ করেন। অভিযাত্রিক এর পরেও আবারো অর্জুন চক্রবর্তী এবং সব্যসাচী চক্রবর্তীর সাথে কাজ করেছেন। শুধুমাত্র শ্রাবন্তী একজন নারী, তিনি পুরুষ, তাই এই কথাগুলি উঠেছে।

দেবী চৌধুরানী ছবির ঘোষণার আগে থেকেই নাকি তাঁদের মধ্যে পরিচয় পর্ব হয়ে গিয়েছিল। আর সেটা ঘটেছিল বেঙ্গালুরু চলচ্চিত্র উৎসবে। দুজনে একসাথে গিয়েছিলেন। শোনা যায়, গোটা চলচ্চিত্র উৎসবের সময়টা জুড়েই নাকি কথাবার্তা চলেছিল তাঁদের মধ্যে। এরপর কলকাতায় ফিরেই পরিচালক ঘোষণা করেন, শ্রাবন্তীকে নিয়েই দেবী চৌধুরানী করতে চলেছেন।

আরও পড়ুন -  বার্ধক্যজনিত শারীরিক অসুস্থতার কারণে দিন কাটাচ্ছিল এক বৃদ্ধ ও তার ছেলের

আগে এক সাক্ষাৎকারে শুভ্রজিতের সাথে প্রেমের গুঞ্জন উড়িয়ে শ্রাবন্তী বলেছিলেন, ভালো চরিত্র পেতে পরিচালকের সাথে প্রেম করতে হবে? তাঁর নিজস্ব কোনো যোগ্যতা কি নেই? এত বছর কাজ করার পরেও এসব অবাঞ্ছিত কথা শুনতে হলে খারাপ লাগে বলে মন্তব্য করেছিলেন শ্রাবন্তী।

ট্যাগঃ
পরিচালক, সম্পর্ক, শ্রাবন্তী চ্যাটার্জি, শুভ্রজিৎ মিত্র, টলিউড অভিনেত্রী

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img