33 C
Kolkata
Tuesday, May 21, 2024

Koel Mallick: অভিনেত্রী কোয়েল মল্লিক শুটিং চলাকালীন বড়সড় চোট পেয়েছেন

Must Read

Koel Mallick: অভিনেত্রী কোয়েল মল্লিক শুটিং চলাকালীন বড়সড় চোট পেয়েছেন

অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick) আহত। ‘মিতিন মাসি’র ছবির শুটিং করতে গিয়ে বড়সড় চোট পেয়েছেন।গিয়েছিলেন হাসপাতালে। তিনি বাড়ি ফিরে দুর্ঘটনার কথা জানিয়েছেন কোয়েল।

জানা গেছে, একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে চোট পেয়েছেন এই অভিনেত্রী। শুটিংয়ের মাঝেই আহত হন। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। এখন তিনি কেমন আছেন?

সুচিত্রা ভট্টাচার্য রচিত ‘মিতিন মাসি’ সিরিজের আগামী ছবির শুটিং চলছে। কলকাতাতেই এই রহস্য রোমাঞ্চ গোয়েন্দা কাহিনির শুটিং করছিলেন কোয়েল। শোনা যাচ্ছে, রবিবার নেপালগঞ্জে হচ্ছিল এই শুটিং। অ্যাকশন দৃশ্যের শুটিং করার সময়ই গুরুতর চোট পান।

আরও পড়ুন -  এবার আসতে চলেছে, ‘মৌ বৌদি’! ঝুমাকে টপকিয়ে, হট বৌদির ভূমিকায় কে ?

তখনি তাঁর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। হাতে চোট পেয়েছেন অভিনেত্রী। আপাতত শুটিং বন্ধ থাকবে বলেই জানা যাচ্ছে।

এদিন কোয়েল সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘৩১ মার্চ একটি খুনের সন্ধানে মিতিন ছবির একটি অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময় চোট পাই আমি। সঙ্গে সঙ্গে আমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরীক্ষা নিরীক্ষা এবং এক্স রে এর পর জানা যায়, ডান হাতের Ulna হাড়ে ফ্র্যাকচার হয়েছে। আমার হাতে কাস্ট পরানো হয়েছে আর চিকিৎসকের পরামর্শ মতো খুব দ্রুতই সুস্থ হয়ে উঠব’।

আরও পড়ুন -  Iman chakraborty: ইমন - নীলাঞ্জনের সংসারে নতুন অতিথি, মা হলেন গায়িকা আবার

জানা গেছে, ‘মেঘের পর মেঘ’ গল্প অবলম্বনে তৈরি হচ্ছে মিতিন মাসি সিরিজের নতুন ছবিটি। এই সিরিজের তৃতীয় ছবি হতে চলেছে। গত বছর দুর্গাপুজোর সময় মুক্তি পেয়েছিল ‘জঙ্গলে মিতিন মাসি’। ছবিটি নিয়ে কোয়েল জানিয়েছিলেন, প্রচুর অ্যাকশন দৃশ্য রয়েছে এখানে। এই ছবিতে তিনি ছাড়াও থাকছেন সাহেব চট্টোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, মধুরিমা বসাক, শুভ্রজিৎ দত্ত, গৌরব চক্রবর্তী ও অনুসূয়া মজুমদার।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: দর্শকদের মন জিতলেন শ্রাবন্তী মাচা শোয়ে, রাতের শো আরও জমে উঠল

দুদিন আগেও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে নাচ পরিবেশন করতে দেখা গিয়েছিল কোয়েলকে। তিনি দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরে আসুক, এটাই কামনা করছেন সকল অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

ট্যাগঃ
চোট, কোয়েল মল্লিক, টলিউড অভিনেত্রী

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img