33 C
Kolkata
Tuesday, April 30, 2024

অসুস্থ ইমন, নিজের জন্মদিনে নিজেকে করতে হচ্ছে প্রিয় রান্নাগুলি স্বামী নীলাঞ্জনকে

Must Read

অসুস্থ ইমন, নিজের জন্মদিনে নিজেকে করতে হচ্ছে প্রিয় রান্নাগুলি স্বামী নীলাঞ্জনকে। 

ইমন চক্রবর্তী (Iman Chakraborty) ও নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh) বাংলার সঙ্গীত জগতের প্রিয় জুটি। এই সঙ্গীতের টানেই দুজনের কাছাকাছি এসেছিলেন। তারপর চার হাত এক হয়। মানে শুভ বিবাহ।

গান তাঁদের মধ্যে কমন ফ্যাক্টর হলেও দুজনে একেবারে বিপরীত মেরুর মানুষ। ইমন বহির্মুখী স্বভাবের। তিনি হইহুল্লোড় করতেই খুব ভালোবাসেন। আবার অপরদিকে স্বামী নীলাঞ্জন অন্তর্মুখী। তাঁর শান্ত স্বভাবের কথা জানেন তাঁর অনুরাগীরাও। পরিস্থিতি বিশেষে নাকি কঠোরও হতে পারেন নীলাঞ্জন। তিনি খুনসুটি ভালোবাসা দিয়ে তিন বছর দাম্পত্য জীবন কাটিয়ে দিলেন।

আরও পড়ুন -  পূর্ব রেলের মালদা ডিভিশন আন্তর্জাতিক নারী দিবসে মহিলা কর্মচারীদের প্রতি সম্মান ও উৎসাহ প্রদান করল

এই বৈশাখেই জন্মদিন নীলাঞ্জনের। আবার এই বিশেষ দিনে শয্যাশায়ী ইমন। জ্বর বাঁধিয়েছেন গায়িকা। সংবাদ মাধ্যমকে ইমন জানান, পয়লা বৈশাখে তিনি গিয়েছিলেন অনুষ্ঠান করতে। সেখান থেকে ফেরার পরেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। এমনিতে সারা বছরই ব্যস্ততার মধ্যে দিয়েই কাটে দুজনের। বিশেষ কোনো দিন তাই মিস করতে চান না তাঁরা। আচমকা ইমন অসুস্থ হয়ে পড়ায় খানিক তাল কেটেছে এই বিশেষ দিনটি।

আরও পড়ুন -  Iman Chakraborty: দাদার সামনে ফাঁস করলেন গায়িকা ইমন ! কি ?

গায়িকা জানান, গতকাল রাতে বাড়িতে নীলাঞ্জনের জন্মদিন উদযাপন করা হয়েছে। এদিন সকাল থেকেই অসুস্থতার কারণে বিছানায় শোওয়া ইমন। অগত্যা নিজের জন্মদিনের জন্য নিজেকেই রান্না করতে হচ্ছে নীলাঞ্জনের। সেই রান্না দিয়েই দুপুরে সপরিবারে লাঞ্চ করবেন তাঁরা। তবে অসুস্থতা সত্ত্বেও একটি কাজ কিন্তু ইমন নিজে হাতেই করেছেন। আর সেটা হল নীলাঞ্জনের জন্য পায়েস বানানো। প্রথম বার স্বামীর জন্য পায়েস রেঁধেছেন।

জন্মদিনে নীলাঞ্জনকে কী উপহার দেবেন বা দিলেন ইমন? গায়িকা জানান, হ্যান্ড ড্রাম কিনে দিয়েছেন তিনি। কলকাতায় সাধারণত পাওয়া যায় না এই বাদ্যযন্ত্রটি। সৌভাগ্যক্রমে পেয়ে গিয়েছেন। ইমন বলেন, কেক কাটার সময়ই সবটা বুঝতে পেরেছিলেন নীলাঞ্জন। তবুও এমন ভাব করছিলেন যেন কী হচ্ছে কিছুই জানেন না। মধ্যরাতে জন্মদিন সেলিব্রেশনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইমন। দুটি কেক কাটতে দেখা গেছে নীলাঞ্জনকে।

ট্যাগঃ
জন্মদিন, জ্বর, ইমান চক্রবর্তী, নীলাঞ্জন ঘোষ

আরও পড়ুন -  লকডাউনের মেয়াদ কি হবে আগামীকাল জানা যাবে, পশ্চিমবঙ্গের লাভ হয়েছে, বিশেষজ্ঞরা জানিয়েছেন

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img