31 C
Kolkata
Friday, May 10, 2024

ঋষির গলাতেই মালা পরালেন বিদীপ্তা, রিয়েলিটি শোয়ের মঞ্চে!

Must Read

ঋষির গলাতেই মালা পরালেন বিদীপ্তা, রিয়েলিটি শোয়ের মঞ্চে!

দারুন জনপ্রিয় নাম বিদীপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty) রিয়েলিটি শোয়েব দুনিয়ায়। বাংলা গানের রিয়েলিটি শো সারেগামাপার হাত ধরেই পরিচিতির আলোয় এসেছিলেন তিনি। জনপ্রিয়তা আরও বাড়ে ইন্ডিয়ান আইডলের জন্য।

ইন্ডিয়ান আইডল সিজন ১৩-তে অন্যতম প্রতিযোগী ছিলেন এই বিদীপ্তা। খ্যাতি পেয়েছিলেন ঠিকই। কিন্তু এখানেও বিজয়ীর তকমা হাতে আসেনি তাঁর। পালটা শোয়ের বিজেতা ঋষি সিং এর সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন তুঙ্গে।

তাঁরা একে অপরকে স্রেফ ভালো বন্ধুই বলেছেন বরাবর। ওয়াকিবহাল দর্শকদের মতে, শোয়ের টিআরপি বাড়াতেই প্রতিযোগীদের মধ্যে প্রেমের অ্যাঙ্গেল ঢোকানো হচ্ছে।তাঁদের অনস্ক্রিন প্রেম এতটাই জনপ্রিয় হয়ে ওঠে যে শো হিট হয়ে যায়। শো শেষ হয়ে যাওয়ার পরেও এক বছর ধরে চর্চা চলছিলো বিদীপ্তা-ঋষির সম্পর্কের রসায়ন নিয়ে।

আরও পড়ুন -  কবে থেকে আবার চলতে পারে লোকাল ট্রেন ? জানালেন মুখ্যমন্ত্রী

আবার তাঁদের বিয়ের গুঞ্জনও মাথাচাড়া দিয়ে উঠেছে নেট দুনিয়ায়।
সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি কিছু ছবি ভাইরাল হয়েছে, সেই নিয়ে দাবি করা হচ্ছে যে, সেইগুলি ঋষি ও বিদীপ্তার প্রি ওয়েডিং পার্টির। সত্যিই কি সহ প্রতিযোগীর গলায় মালা দিলেন এই বাঙালি কন্যা?

আরও পড়ুন -  Saayoni Ghosh: সায়নী-কুন্তল সম্পর্ক নিয়ে এখনো ধোঁয়াশা!

সংবাদমাধ্যমের তরফে প্রশ্ন করা হলে বিদীপ্তা স্পষ্টই বলেন, এগুলি তিনি রোজই দেখেন। ছবিগুলি দেখেই বোঝা যায় যে নকল। তাই আলাদা করে তাঁর আর কিছু বলার নেই। প্রতিদিন এই ধরণের ভুয়ো ছবি দেখে দেখে তিনি বিরক্ত বলে মন্তব্য করেছেন বিদীপ্তা।

এই সম্পর্কের গুঞ্জন যে ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই শুরু তা স্বীকার করে বিদীপ্তা বলেন, সকলেই জানতেন যে তিনি আর ঋষি একসঙ্গে গাইতেন প্রথমে। তাঁদের একসঙ্গে শুনতে পছন্দ করত মানুষ। এই ভাবে দর্শকদের একাংশ তাঁদের অন্য ভাবে দেখতে শুরু করে। লোকমুখে প্রচার হয়ে যায়, তাঁরা জুটি, দাবি বিদীপ্তার। তিনি বলেন, সেটা দর্শকদের ব্যাপার। তিনি ঋষির সাথে গাইতে স্বাচ্ছন্দ্য বোধ করতেন, এতটুকুই। বিদীপ্তা জানান, তিনি পুরোপুরি সিঙ্গেল। পড়াশোনা আর গানের কেরিয়ারের চাপে আর প্রেম করার সময় নেই। কিন্তু ঋষির সাথে এখনো তাঁর বন্ধুত্ব আছে সেটা অস্বীকার করেননি বিদীপ্তা।

ট্যাগঃ
বিদীপ্তা চক্রবর্তী, ভারতীয় প্রতিমা, ঋষি সিং, বিয়ের গুজব

আরও পড়ুন -  Mahima Chaudhry: অনুপম খের মনের জোর বাড়িয়ে দিলেন অভিনেত্রী মহিমা চৌধুরী-কে, ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত

Latest News

Video: বাসস্ট্যান্ডে উদ্দাম নাচ তরুণীর স্কুল ড্রেস পরে, হটাৎ এই কাণ্ড দেখেই ভিড় পথ চলতি মানুষের

Video: বাসস্ট্যান্ডে উদ্দাম নাচ তরুণীর স্কুল ড্রেস পরে, হটাৎ এই কাণ্ড দেখেই ভিড় পথ চলতি মানুষের।  সোশ্যাল মিডিয়া হচ্ছে নতুন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img