28 C
Kolkata
Monday, May 13, 2024

Dance Video: অঙ্গভঙ্গির মাধ্যমে স্বপ্না চৌধুরীর সাহসী নাচ তুমুল আলোড়ন

Must Read

Dance Video: অঙ্গভঙ্গির মাধ্যমে স্বপ্না চৌধুরীর সাহসী নাচ তুমুল আলোড়ন। 

এখন এই নতুন প্রজন্মের কাছে বিজ্ঞানের কল্যাণে ডিজিটাল মিডিয়া বা সোশ্যাল মিডিয়া হল একটি বোরো হাতিয়ার। এর মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভা সকলের কাছে তুলে ধরছেন অতি সহজে।

আবার পুরনো প্রজন্ম বলছেন এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে যাবার মূল কারণ। সত্যি কি তাই? আপনি যদি একটু ভালোভাবে ভাবেন, মুঠোফোনের সাহায্যেতে বাড়িতে বসে সৎপথে রোজগার করছেন অনেকে।

শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন অতি সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। এই রকম অনেক উদাহরণ রয়েছে।

আরও পড়ুন -  CSA T20 League: বিয়ের প্রস্তাব পেলেন, আইপিএলের রহস্যময়ী সুন্দরী, লাইভ ম্যাচে

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হচ্ছে প্রতি মুহূর্তে। কিন্তু আগের সময়ে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, সেইগুলি অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো। বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও, ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখা যায়। সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন। যতবার ইচ্ছা। এখন আবার অন্যান্য গানের সাথে এই ধরনের হারিয়ানভি গানের বেশ চাহিদা রয়েছে। সেই গানের তালে তালে নাচতে ওস্তাদ এই সব নৃত্যশিল্পীরা।

আরও পড়ুন -  VIDEO: আতঙ্ক সৃষ্টি করলেন বরুণ ধাওয়ানের ভাগ্নি, ক্যাটরিনা কাইফকে পরাজিত করেছেন নাচে

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো সবার ঘরে ঘরে পৌঁছে যায়। যদি আপনিও এই ভাবে নিজের প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে চান, সেই জন্য সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করে দেখুন।

আলাদা করে মানুষের কাছে পৌঁছানো নিয়ে ভাবতে হবে না।

সোশ্যাল মিডিয়াতে অসাধারণ নাচতে দেখা যায় স্বপ্না চৌধুরীকে। তার নাচের পারফরম্যান্স দেখে সবাই পাগল। নাচের পারফরম্যান্স যে কোন কনসার্টকে রীতি মতন হার মানিয়ে দিতে পারে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দিলেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

আরও পড়ুন -  Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী

স্বপ্না চৌধুরীকে তারা স্টেজে দেখা মাত্র প্রচণ্ড উত্তেজিত হয়ে পড়েন। আর যারা সামনে বসে থাকেন, তারা অনেক সময় স্টেজের উপরে উঠে নায়িকার সাথে কোমর দোলান।স্বপ্না এন্টারটেইনমেন্ট নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সর্বত্র পৌঁছে গিয়েছে। সাত মাস আগে ভিডিওটি ৫ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

ট্যাগঃ
নাচের ভিডিও, হরিয়ানভি ডান্স, ভিডিও স্বপ্না চৌধুরী

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img