33 C
Kolkata
Thursday, May 2, 2024

জনপ্রিয় ইউটিউবার পপি কিচেন, দ্বিতীয় সন্তানের প্রথম ছবি শেয়ার করলেন

Must Read

জনপ্রিয় ইউটিউবার পপি কিচেন, দ্বিতীয় সন্তানের প্রথম ছবি শেয়ার করলেন। 

দারুন সুখবর এল ইউটিউবার পপি কিচেন (Popi Kitchen) এর পরিবারে নতুন বছর শুরুর আগেই। তিনি দ্বিতীয় বার মা হলেন পপি চাউলিয়া। তাঁর কোল জুড়ে এসেছে নতুন সদস্য। পোশ্যাল মিডিয়ায় পরিবারের নতুন সদস্যের একটি ছবি শেয়ার করেছেন মিমির স্বামী। পপি কিচেনের কনিষ্ঠতম সদস্যের সাথে সবার পরিচয় করালেন।

এক ছেলে অর্জুন রয়েছে পপির। এখন দ্বিতীয় বার প্রেগনেন্সির ঘোষণা করতেই একাধিক বার তাঁর মুখে কন্যা সন্তানের প্রতি ইচ্ছা প্রকাশ করতে শোনা গেছে। অপরদিকে পপির শ্বশুর মশাই বলেছিলেন, নাতনি হলে ৫০০ জনকে মিষ্টি খাওয়াবেন।

আরও পড়ুন -  Adrija Roy: দ্বিতীয় সন্তানের মা হলেন অদ্রিজা, টলিপাড়ার মিষ্টি মেয়ে

সাথে থাকবে এলাহি খাওয়াদাওয়ার বন্দোবস্ত। পপির ইচ্ছের মানই রাখলেন ঈশ্বর। কন্যাসন্তানের জন্ম দিয়েছেন পপি। সদ্যোজাত কোলে নিয়ে একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন পপির স্বামী। জানা গিয়েছে, মা ও নবজাতক দুজনেই ভালো আছেন। তার অনুরাগীরা শুভেচ্ছা বার্তা ভরিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, ইউটিউব চ্যানেলের মাধ্যমে এত জনপ্রিয়তা পপির। পপি কিচেন উইথ ভিলেজ ফুড চ্যানেলে ৫৩ লক্ষের বেশি সাবস্ক্রাইবার আছে। সাথে অন্যান্য চ্যানেলেও রয়েছে কয়েক লক্ষ করে সাবস্ক্রাইবার। গ্রাম বাংলার রান্নাকে ইউটিউবের মাধ্যমে সবার সামনে নিয়ে আসে পপি কিচেন।

আরও পড়ুন -  Britain: স্বাস্থ্যকর খাবার বাদ দিতে বাধ্য হচ্ছে মানুষ, ব্রিটেনে তীব্র মুদ্রাস্ফীতি

ক্ষেত থেকে তোলা শাকসবজি, পুকুরের মাছ নিজেরাই তুলে চারদিক খোলা মাটির রান্নাঘরে মাটির উনুনে নানান সুস্বাদু রান্না দেখানো হয় চ্যানেলে।

এখন আট থেকে আশি সকলেই ইউটিউবে চ্যানেল খুলে ব্লগার হচ্ছেন। রোজগারের এখন গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে ইউটিউব। গ্রাম বাংলায় যতজন ইউটিউবার আছেন, তাদের মধ্যে অন্যতম পপি। গ্রাম বাংলার হারিয়ে যাওয়া রান্নার সাথে সাথে বার্গার, পিজ্জা এবং কেকের মতো রেসিপিও সহজ করে দেখান পপি কিচেনে।

আরও পড়ুন -  Viral Video: ভাইরাল গুটখা ডান্স, নতুন বছরে অদ্ভুত কায়দায় নাচ, যুবক মুখে গুটখা দিতেই

ফেসবুকে একাধিক পেজ খুলেছেন। ইউটিউবের রোজগার দিয়েই ঘরবাড়ির হাল উন্নতি করেছেন পপি। মাসে কয়েক লক্ষ টাকা রোজগার হয়। ইউটিউব চ্যানেলের মাধ্যমে জনপ্রিয়তা পায় পপি।

ট্যাগঃ
পপি, গ্রামের খাবারের সাথে পপি রান্নাঘর, দ্বিতীয় সন্তান, YouTuber

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img