41 C
Kolkata
Sunday, April 28, 2024

Web Series: চরম কুকীর্তি যুবতীর বসকে হাতে রাখতে, সাহসিকতার সীমা পার করলো এই ওয়েব সিরিজে

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। সেই করোনার সময় গোটা পৃথিবী ঘরের মধ্যে বন্দি ছিলেন। সেই সময়ে মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মগুলিকে সাথী করে নিয়েছিলেন।

নানান ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ হয়েছিলো তখন। সেই রীতিটাই এখনোও আছে। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার আলাদাই মজা আছে। সেইটা দর্শকরা ইতিমধ্যেই বুঝে নিয়েছে।

অবশ্যই এইগুলি দেখতে প্রাইভেসি লাগবে। এই রকমের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য, ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না।

আরও পড়ুন -  Lopamudra Mitra: শোভন-বৈশাখীর নাচ দেখে লোপামুদ্রার মন্তব্য, সঙ্গীত জীবন সার্থক !

সম্প্রতি বোল্ড ওয়েবসিরিজ নিয়ে চর্চা হচ্ছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্পকে নিয়ে সিরিজ রিলিজ করা হচ্ছে। সেগুলি দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ নেই।

শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই এই রকমের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সহ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

বর্তমান প্রজন্ম তাঁদের হাতেই এখন অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। তাঁদের ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় একদম নেই। ঠিক সেই সময় রাতে একটা মুঠোফোন থাকে, তাহলেই কেল্লাফতে।

আরও পড়ুন -  Russian Company: পুরস্কার ঘোষণা রুশ কোম্পানির, ইউক্রেনে পশ্চিমা ট্যাঙ্ক ধ্বংসে

তাইতো বর্তমান প্রজন্ম বহু অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করে নিতে। কিন্তু এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করে দেখতে হবে।

সম্প্রতি দারুন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই খানে দেখতে পাওয়া গেছে, এক যুবতী সে তাঁর অফিসের বসকে হাতে রাখার জন্য রীতিমতো আস্টে পৃষ্ঠে বেঁধে ফেলেছেন নিজেকে। প্রথমেই দেখতে পাওয়া গেছে,অফিসের বসের কাছে এক যুবতী চেয়েছে চাকরির জন্য।

আরও পড়ুন -  Ullu Series: Ullu-র এই কয়েকটি ওয়েব সিরিজ, দরজা লক করে দেখতে হবে

সেখানে গিয়ে অফিসের বস পরিষ্কারভাবেই বুঝতে পেরেছেন, সেই যুবতীর টাকার ভীষণ দরকার।
এই অফিসের বস একটা ভিডিও কল করে তাঁর সাথে ঘনিষ্ঠ হওয়ার দৃশ্য ফোনের মধ্যে রেকর্ড করে সবাইকে দিয়ে দিলেন।এইভাবেই তিনি যুবতীকে বাধ্য করছেন। এরপরে কি হয় সেটা দেখতে অবশ্যই পুরো ওয়েব সিরিজ দেখতে হবে। hulchul app এর মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সকলের সামনে।

trapped নামের এই দারুন ওয়েব সিরিজটি দেখা মাত্রই প্রত্যেকের ভালো লেগে গেছে।

Latest News

Dance Video: মুসকান বেবির গোলাপি পোশাকে উদ্দাম নাচ, ভরা মঞ্চ কেঁপে গেল

Dance Video: মুসকান বেবির গোলাপি পোশাকে উদ্দাম নাচ, ভরা মঞ্চ কেঁপে গেল।   নাচের দুনিয়ায় মুসকান বেবি অন্যতম নাম। তিনি ভরা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img