34 C
Kolkata
Sunday, April 28, 2024

Web Series: জামাইবাবুর সাথে অতরঙ্গ শ্যালিকা, বিনোদনে ভর্তি ঘনিষ্ঠ দৃশ্যের সিরিজটি

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। এখন প্রযুক্তি কতটা উন্নতি করেছে বিনোদন দুনিয়ার বদল দেখলেই জানা যাবে। আগের থেকে প্রায় আমূল পরিবর্তন হয়েছে এই বিনোদন জগৎ।

থিয়েটার অথবা সিনেমা দেখার চল প্রায় উঠতে চলেছে। অদূর ভবিষ্যতে হয়ে যেতে চলেছে ডিজিটাল। এখন ডিজিটালাইজেশনের যা রমরমা দেখতে পাওয়া যাচ্ছে এটা নিশ্চিত ভাবেই বলা যায় যে ভবিষ্যৎ প্রজন্মে বিনোদনে বড়সড় বদল আসতে চলেছে। সেই আভাস পাওয়া যাচ্ছে।

সোশ্যাল মিডিয়াতেই (Social Media) অধিকাংশ সময় ব্যয় করেন নেট নাগরিকরা। সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করেই সময়টা কেটে যাচ্ছে।

আরও পড়ুন -  হুগলির রতনপুরে মুখে মাস্ক ও হাতে সেনিটাইজার নিয়ে কুমারী পুজো হল নবমীতে

দিনে দিনে আরও উন্নতি করছে সোশ্যাল মিডিয়া। বাড়ছে নতুন নতুন প্ল্যাটফর্ম। সেই সাথে নিত্য নতুন নতুন বিনোদনের মাধ্যমও মাথাচাড়া দিচ্ছে। আগের থেকে বহু উন্নত হয়েছে ইন্টারনেট ব্যবস্থা।

সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্মগুলিও পরিবর্তন হয়ে অনেক উন্নত করেছে। সাধারণের ব্যবহারের জন্য আরও সহজ হয়েছে। বড় ব্যাপার, নতুন নতুন একগুচ্ছ প্ল্যাটফর্ম যোগ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দিনে দিনে আরও বাড়বে।

আরও পড়ুন -  নতুন মোবাইল সেট না দেওয়াতে আত্মহত্যা করল স্ত্রী

সবগুলি আমজনতার চাহিদা জেনে। যেমন নিজের মনের কথা, সংস্কৃতি এবং প্রতিভা আদান প্রদানের মাধ্যমে পাঁচজনের সাথে চেনা পরিচয়ের জন্যই সোশ্যাল মিডিয়ার আমদানি ঘটেছে।

দর্শকদের অধিকাংশের পছন্দ বদলানোর পেছনে একটা বড় ভূমিকা রয়েছে এই সোশ্যাল মিডিয়ার। বর্তমানে এই ভার্চুয়াল দুনিয়ার প্ল্যাটফর্মেই উপলব্ধ রয়েছে বিভিন্ন রকমের বিনোদনের মাধ্যম। তার মধ্যে অন্যতম হল শর্ট ফিল্ম এবং ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  লালকেল্লায় জাতির উদ্দেশ্যে ভাষণ প্রধানমন্ত্রীর, ভারতের সার্বিক উন্নতির একাধিক বড় প্রকল্পের ঘোষণা

এইগুলি বাড়তে থাকা চাহিদার কথা মাথায় রেখে ইউটিউবে নানান ভাষায় নিত্য নতুন স্বল্প দৈর্ঘ্যের ছবির সাথে উত্তেজক ওয়েব সিরিজ আপলোড হচ্ছে।

কিছু নির্দিষ্ট ইউটিউব চ্যানেলেই উপলব্ধ রয়েছে এই সব শর্ট ফিল্মগুলি। সম্প্রতি Wow Entertainment Prime নামে একটি ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে একটি হিন্দি ওয়েব সিরিজের ট্রেলার।

নাম হচ্ছে ‘দো বহেনো কি কথা’। কম সময়ের মধ্যেই কয়েক হাজার ভিউ এসে গেছে। শুধু এই সিরিজের ট্রেলার দেখে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img