31 C
Kolkata
Monday, May 6, 2024

Soumi Chakraborty: শাড়ি ছেড়ে খোলামেলা সাজে নিন্দের মুখে রুচিরা, অন্তর্বাসের ফাঁকে গোপনাঙ্গের উঁকি

Must Read

এখন সকলে জানেন বর্তমানে টেলিভিশনে জনপ্রিয় সিরিয়াল কোনটি? প্রশ্ন উঠলে বেশিরভাগ দর্শকই স্বীকার করবেন, ‘নিম ফুলের মধু’র (Neem Phuler Modhu) কথা।

জি বাংলার এই সিরিয়াল শুরু থেকেই দর্শকরা দারুন পছন্দ করছেন। প্রতি সপ্তাহে আবার টিআরপি তালিকায় প্রথম পাঁচে থাকে এই ধারাবাহিকটি। বিগত দু সপ্তাহ ধরে বাংলা সেরার তকমা থাকছে নিম ফুলেরই দখলে। ধারাবাহিকে অভিনয় করছেন সৌমি চক্রবর্তী (Soumi Chakraborty)। পর্ণার বন্ধু অর্থাৎ ছোট জা রুচিরার ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন।

কিন্তু সম্প্রতি অন্য একটি কারণে চর্চায় এসেছেন সৌমি। তার জন্য নিন্দার মুখেও পড়তে হয়েছে। কেন?

আরও পড়ুন -  VIDEO: দুর্দান্ত নাচের পারফর্ম করে দর্শকদের হৃদয় জয় করলেন সুনিতা বেবি

সোশ্যাল মিডিয়ায় দারুন সক্রিয় সৌমি। নিয়ম করে শেয়ার করেন ছবি ও রিল ভিডিও। সেই রকম একটি রিল ভিডিওকে কেন্দ্র করেই যাবতীয় বিতর্কের সূত্রপাত হয়েছে।

এই ভিডিওটিতে একটি কালো পোশাকে ধরা দিয়েছেন সৌমি। শুধুমাত্র তাঁর উর্দ্ধাঙ্গ দেখা যাচ্ছে ক্যামেরায়। তাঁর পরনের পোশাকটি দেখে অনেকেই অন্তর্বাস বলে দাবি করেছেন। ফাঁকে স্পষ্ট গোপনাঙ্গের ভাঁজ। সৌমির এই ভিডিওটি দেখেই ক্ষেপেছেন নেট নাগরিকদের একাংশ।

সিরিয়ালে তাঁকে সালোয়ার কামিজ অথবা শাড়িতে দেখা যায়। সেখানে তাঁকে এমন খোলামেলা অবস্থায় দেখে আপত্তি জানিয়েছেন অনেকেই। আবার কয়েকজন মন্তব্য করেছেন, বিষয়টি খুবই দৃষ্টিকটু লাগছে। কয়েকজন লিখেছেন, সৌমি তো খুবই ভালো মেয়ে। এমন ভিডিও কেন পোস্ট করতে গেলেন তিনি! খুব বাজে লাগছে। আরেকজন লিখেছেন, নিজের চোখকেও বিশ্বাস করতে পারছেন না তিনি। লজ্জা হচ্ছে। তবে কোনো মন্তব্যেরই উত্তর দেননি সৌমি।

আরও পড়ুন -  Aadhar Card: লাগবে এই যোগ্যতা আধার কার্ড তৈরি করতে গেলে, বিস্তারে জেনে নিন

প্রসঙ্গত, ছোটপর্দার খুবই পরিচিত মুখ সৌমি। নানান চ্যানেলের বহু সিরিয়ালে অভিনয় করেছেন। তিনি মূলত পার্শ্ব চরিত্রে থাকেন। কী করে বলবো তোমায়, রাধা, করুণাময়ী রাণী রাসমণি, পিলু, কাদম্বিনী ও মহাপীঠ তারাপীঠ এর মতো সিরিয়ালে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  ব্লাউজ না পরে ‘ডোলা রে’ গানে সুন্দরী যুবতীর নৌকার উপর দারুণ নাচ, চট করে ভিডিও দেখে নিন

এখন তিনি নিম ফুলের মধু সিরিয়ালে অভিনয় করছেন। প্রথমে পর্ণার প্রিয় বান্ধবী হিসেবে রুচিরার পরিচয় হলেও পরবর্তীতে পর্ণার দেওর চয়নের সাথে প্রেম করে বিয়ের পর তার ছোট জা হয়ে ওঠে রুচি। স্পষ্টবক্তা, মিষ্টি এবং মিশুকে মেয়ে রুচির চরিত্রে সৌমির অভিনয় দারুন পছন্দ করছেন দর্শকরা ভক্তরা।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img