40 C
Kolkata
Monday, April 29, 2024

Web Series: শুধু ট্রেলার দেখেই লক্ষ লক্ষ ভিউ, এই ওয়েব সিরিজ দেখলে সামলে রাখা মুশকিল

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। এখনকার দিনে অনেক পরিবর্তন হয়েছে বিনোদনের ধ্যান ধারণা, বদলে দিয়েছে এই সোশ্যাল মিডিয়া (Social Media)।এখন সবার হাতেই আছে স্মার্টফোন। সোশ্যাল মিডিয়ায় অবাধ যাতায়াতের সুবিধা সকলের। বিশালা নেট দুনিয়ার নানান প্ল্যাটফর্মে বিচরণ করেই সময় কেটে যাচ্ছে এখন মানুষের।

একটু কাজের ফাঁকে বা অবসর সময়ে সকলেই প্রায় একবার চোখ বুলিয়ে নেন মুঠোফোনের পর্দায়। ঘুরে আসেন সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্মগুলিতে।

এখনকার প্রজন্মের বেশিরভাগ মানুষেরই দিন শুরু হয় সোশ্যাল মিডিয়া দিয়ে। অনেকে আবার বাস্তব দুনিয়ার বদলে এই ভার্চুয়াল জগতেই বেশি করে সময় খরচ করেন। এই ডিজিটাল মাধ্যম জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ হওয়াতে দরকারি বা অদরকারি সব তথ্যই পেয়ে যান সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  মহিলা তৃণমূল কংগ্রেস এর পক্ষ থেকে শাড়ি বিতরণ

এখানে আমজনতা থেকে শুরু করে তারকারা, দেশের প্রশাসনিক ব্যবস্থার সাথে যুক্ত ব্যক্তিদেরও অফিশিয়াল অ্যাকাউন্ট রয়েছে সোশ্যাল মিডিয়ায়। দিন দিন গুরুত্ব বাড়ছে নেট জগতের।

আমজনতার সুবিধার কথা মাথায় রেখেই ডিজিটাল বিনোদনের আগমন ঘটে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির আকাশচুম্বী জনপ্রিয়তা দেখে বেশ কিছু OTT প্ল্যাটফর্ম (OTT Platform) লঞ্চ করেছে।

আরও পড়ুন -  আশ্রমের মত সিরিজকেও টেক্কা Mx Player এর এই ওয়েব সিরিজ, বড়দের সামনে দেখবেন না

ঢুঁ মারলেই পাওয়া যাবে রগরগে রোম্যান্সে ভরা ওয়েব সিরিজ (Web Series)। একান্তে সময় কাটানোর জন্য অনেক হট গল্পের সিরিজ উপলব্ধ রয়েছে এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে।

এক প্ল্যাটফর্মে অনেক ঘরানার সিরিজ পেয়ে যাওয়ায় নিজের মুঠোফোন অথবা ল্যাপটপে ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করছেন মানুষ। এই প্ল্যাটফর্মগুলিতে একটি নির্দিষ্ট অঙ্কের সাবস্ক্রিপশন ফি জমা দিলেই নানান ভাষার ওয়েব সিরিজ থেকে সিনেমা ও সিরিয়াল সবকিছুই চলে আসে হাতের সামনে।

আরও পড়ুন -  Soumitrisha Kundu: ঘাম ঝরালেন সৌমিতৃষা পুরুষদের সাদা লেহেঙ্গা এবং চোলিতে

উপরন্তু নিষিদ্ধ গল্পের হাতছানি দেওয়া ইরোটিক সিরিজ চাইলে সেগুলিও উপলব্ধ রয়েছে। দর্শকদের একাংশ দারুন উপভোগ করেন ১৮ বছরের ঊর্দ্ধের কনটেন্টগুলি। এ ধরণের বোল্ড কনটেন্ট সর্বত্র উপলব্ধ না হওয়ায় কিছু প্ল্যাটফর্ম শুধুমাত্র এই ধরণেরই কনটেন্ট তৈরি করে চলেছে।

এই যেমন সম্প্রতি অতরঙ্গি চ্যানেলে ‘দ্য ডেভিল ইনসাইড’ সিরিজের ট্রেলার মুক্তি হয়েছে।এক বছর আগে লঞ্চ হওয়া এই ওয়েব সিরিজের ট্রেলারেই প্রায় ২ লক্ষ ভিউ ছুঁই ছুঁই করছে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img