30 C
Kolkata
Thursday, May 16, 2024

Dance Video: খেসারি লাল ও মাহি আইটেম ডান্সে মাতামাতি, ঝড়ের বেগে ভাইরাল হলো ভিডিও

Must Read

অন্যতম ভোজপুরী অভিনেতা খেসারি লাল। শুধুমাত্র তিনি ভোজপুরী দর্শকরাই তাঁর ভক্ত তা কিন্তু নয়। এর কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের নানান প্রান্তে।

আবার শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ ও ছত্রিশগড় নয়। সারা দেশে ও বিদেশে ছড়িয়ে আছে তাঁর ভক্তরা।ভোজপুরী সিনেমা দুনিয়ায় সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা বা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই সেটা লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় হাওয়ার বেগে এমন জনপ্রিয় এই নায়ক।

আরও পড়ুন -  Tiyasha Roy: কৃষ্ণকলি'র তিয়াসা, জি বাংলা ছাড়লেন

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় এক মুহূর্তে। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়।

তিনি ভোজপুরী সিনেমা দুনিয়ায় থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট। এনার মতন তারকা এই ভোজপুরী সিনেমা দুনিয়ায় খুব একটা দেখা যায় না। তাঁর প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট হবেই।

আরও পড়ুন -  Jacqueline Fernandez: ৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত, অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের

সম্প্রতি খেসারি লাল ও মাহি শ্রীবাস্তবের অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল। প্রত্যেকেই একেবারে হৈ হৈ করে উঠেছেন,এর কারণ দুজনকেই দেখতে দারুন সুন্দর লাগছে।

‘গাজাব জিবান জিজি’ প্রাণ সাথে তাঁদের এই দুর্দান্ত রোমান্টিক মুহূর্ত সকলেই দারুন উপভোগ করেছেন। সিনেমাটির নাম সংঘর্ষ পার্ট টু।

প্রায় সাড়ে তিন লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করে ফেলেছেন। দেখেছেনও কোটি কোটি মানুষ। ভিডিওটিতে দেখতে পাওয়া গেছে। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব ও প্রিয়াঙ্কা সিং। ভিডিওটি ওয়ার্ল্ড ওয়াইড ভোজপুরি নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে সর্বত্র ছড়িয়েছে।

আরও পড়ুন -  Weather Update: চলছে একটানা নিম্নচাপের দাপট, লক্ষ্মী পুজোর আগে

এখানে দেখতে পাওয়া গেছে, খুব সুন্দর রঙের একটি শেরওয়ানি পড়েছেন সকলের প্রিয় অভিনেতা ও অভিনেত্রী মাহিকেও দেখতে ভারী ভালো লেগেছে। খুব উজ্জ্বল নীল রঙের একটি লেহেঙ্গাতে সেজেছেন নায়িকা।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img