32 C
Kolkata
Tuesday, May 14, 2024

Dance Video: দুর্দান্ত নাচলেন যুবতী ‘বালা নাচো তো দেখি’ গানের সাথে, ঝড়ের আগে ভাইরাল ভিডিওটি

Must Read

এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে বড় একটি হাতিয়ার। এর মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভার খোঁজ চোখে পড়ছে প্রতিদিন। আবার সবার সামনে অতি সহজে তুলে ধরছে তাঁদের প্রতিভা।

আবার যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা হচ্ছে এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে যাবার প্রধান কারণ। যদি একটু ভালোভাবে চিন্তা করে দেখেন, এই মুঠোফোনের সাহায্যেও বাড়িতে বসে সৎপথে রোজগার করছে অনেকে।

আবার নিজের প্রতিভাকেও প্রকাশ করতে পারেন অতি সহজেই। যেমন বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন এখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আরও পড়ুন -  মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্যে, বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজটি

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হচ্ছে। কিন্তু আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, সেইগুলো অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো টেলিভিশনের মাধ্যমে। বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও আবার কারো যদি ইচ্ছা হয় দেখতে, তিনি বাড়িতে বসে একটু আয়েশ করে দেখছেন

youtube এর মাধ্যমে। এখন অন্যান্য গানের সাথে এবং এই ধরনের হারিয়ানভি গানের বেশ চাহিদা রয়েছে। সেই গানের তালে তালে নাচতে ওস্তাদ এই সব নৃত্যশিল্পীরা।

আরও পড়ুন -  Papaya: পেঁপে ব্যবহার করুন, মসৃণ চুল পাবেন

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যায়। আগেও দেখেছি রানাঘাটে রানু মণ্ডল এবং বাদাম বাদাম গানে বিখ্যাত হওয়া বাদাম কাকু প্রত্যেকেই এইভাবেই মানুষের মনের মধ্যে রয়ে গিয়েছেন।

আপনিও যদি চান, নিজের প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে তাহলে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করতে পারেন।

টুকটুকে শাড়ি পরে বালা নাচো তো দেখি গানের সাথে দুর্দান্ত নাচলেন এক যুবতী। নিজের ঘরের মধ্যেই ইমন চক্রবর্তী গাওয়া অসাধারণ গান ‘বালা নাচো তো দেখি’ গানের সাথে নাচ পরিবেশন করেছেন।

আরও পড়ুন -  Devlina Kumar: জবাব দিলেন দেবলীনা কুমার, বোল্ড স্টেটমেন্ট দিলেন

নিজের instagram পেজ থেকে অসাধারণ এই গানের সাথে নাচটি পরিবেশন করেছেন। অনেকে দেখে বাহবা জানিয়েছেন। যুবতীর নাম রাই সেন। লাল টুকটুকে শাড়ির সাথে পরেছেন সুন্দর সাদা স্লিভলেস ব্লাউজ। অসাধারণ এই নাচের ভিডিওটি দেখুন।

 

View this post on Instagram

 

A post shared by .rai_sen. (@trisharaisen)

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img