34 C
Kolkata
Friday, May 3, 2024

Soumitrisha Kundu: ঘাম ঝরালেন সৌমিতৃষা পুরুষদের সাদা লেহেঙ্গা এবং চোলিতে

Must Read

শারীরিক অসুস্থতার কারণে বর্তমানে বিছানায় শয্যাশায়ী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। সোশ্যাল মিডিয়ায় নিজের স্টকে থাকা ইন্সটাগ্রাম রিল এবং ছবি শেয়ার করছেন শরীর খারাপ নিয়ে। চিকিৎসকের পরামর্শে বিছানা থেকে ওঠা বারণ। ফলে শুটিংয়ে যাওয়া হচ্ছে না তাঁর। এদিকে সৌমিতৃষার শেয়ার করা ছবিগুলি নেটদুনিয়ায় যথেষ্ট ভাইরাল।

ছবিগুলিতে সৌমিতৃষার পরনে রয়েছে সাদা এবং পার্পল রঙের সিকুইনড লেহেঙ্গা-চোলি। চোলিটি হল্টারনেক। চোলি জুড়ে রয়েছে পার্পল রঙের বিডসের কারুকার্য। চোলিতে রয়েছে ঢেউ খেলানো কারুকার্য। লেহেঙ্গার কোমরে রয়েছে একই রঙের বিডের ডিজাইন। লেহেঙ্গাটি ফ্লেয়ারড। সাথে রয়েছে রূপোলি রঙের চুমকির কারুকার্য। লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা মেকআপ করেছেন সৌমিতৃষা।

আরও পড়ুন -  Madhumita Sarcar: অভিনেত্রী মধুমিতা হঠাৎ সাদা রঙের শাড়িতে! খুঁজে বেড়াচ্ছেন কাকে?

চোখের স্মোকি আই লুক নজর কাড়ছে। ন্যুড শেডের লিপস্টিকে রেঙেছে সৌমিতৃষার ঠোঁট। লম্বা চুল খোলা রেখেছেন সৌমিতৃষা। মাথায় পরেছেন সোনালি রঙের হেয়ারব্যান্ড। কানে পরেছেন স্টোন স্টাডেড সিলভার ইয়ারিং। আঙুলে রয়েছে অনেকগুলি আংটি। তবে লেহেঙ্গা-চোলির সাথে টিম আপ করা সাদা রঙের নেটের ওড়নাটি সৌমিতৃষার ছবি তোলার ধরনে সহজে চোখে পড়ছে না।

আরও পড়ুন -  Swastika Mukherjee: স্বস্তিকার মন খারাপ, কেন ?

ছবিগুলি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, তিনি কখনও সফলতার স্বপ্ন দেখেননি। তিনি সবসময়ই কঠিন পরিশ্রম করেছেন। এই ক্যাপশনের সাথে সৌমিতৃষা জুড়েছেন একটি পার্পল এবং একটি সাদা রঙের হার্ট ইমোজি। সৌমিতৃষার অনুরাগীরাও ছবির কমেন্ট সেকশনে তাঁর প্রশংসা করেছেন। সাম্প্রতিক কালে সৌমিতৃষার পিঠে এবং কোমরে অসহ্য যন্ত্রণা শুরু হয়েছিল। তা উপেক্ষা করে তিনি ‘মিঠাই’-এর শুটিং করছিলেন। দাঁড়িয়ে শুটিং করার ফলে ব্যথা মারাত্মক বেড়ে যায়।

আরও পড়ুন -  প্রযোজক হওয়ার পর থেকেই শরীরে মেদ জমছে খুব এনা'র, চড়া মেক - আপ করে ট্রোলের সম্মুখীন

চিকিৎসকের কাছে গেলে সৌমিতৃষা জানতে পারেন, তাঁর শরীরে ক্যালসিয়ামের যথেষ্ট অভাব ঘটেছে। কোমরে চিড় ধরেনি। আপাতত শুটিং থেকে ছুটি নিয়ে বিশ্রামে রয়েছেন সৌমিতৃষা।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img