34 C
Kolkata
Friday, May 3, 2024

Video: উঁকি দিচ্ছে যুবতীর গোপন জিনিস, একা দেখে ফেলুন ভাইরাল ভিডিও

Must Read

এখন এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে একটি হাতিয়ার। এর মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভা সকলের সামনে তুলে ধরা যায় অতি সহজে।

আবার পুরনো প্রজন্মের মানুষদের ধারণা হচ্ছে ফোনই নতুন প্রজন্মের উচ্ছন্নে যাবার কারণ। যদি একটু ভালোভাবে ভেবে দেখা যায় তাহলে ফোনের সাহায্যে বাড়িতে বসে সৎপথে রোজগার করা ভালো উপায়।
নিজের প্রতিভাকেও প্রকাশ করতে পারেন অতি সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন দারুন ভাবে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়।

আরও পড়ুন -  Dance Video: পরিপূর্ণ নাচ সুন্দরী যুবতীর ‘পানি পানি’ গানে, মেঘলা বৃষ্টির মধ্যেই, ভিডিও দেখুন

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন জিনিস ভাইরাল হয়। আগের সময়ে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো। এখন এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও, যদি কারোর ইচ্ছা হয়, তিনি বাড়িতে বসে দেখছেন।

সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারবেন।বর্তমানে অন্যান্য গানের সাথে এই ধরনের হারিয়ানভি গানের বেশ চাহিদা রয়েছে। সেই গানের তালে নাচতে ওস্তাদ এইখানের নৃত্যশিল্পীরাও।

 

View this post on Instagram

 

A post shared by SAYONI ✨ (@sayoni_ghosh23)

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে। আগেও দেখেছি রানাঘাটে রানু মণ্ডল, বাদাম বাদাম গানে বিখ্যাত বাদাম কাকু প্রত্যেকেই এইভাবেই মানুষের মনের মধ্যে বসে গেছে।

আরও পড়ুন -  যেমন পরিবেশ তেমন নাচ সুন্দরী যুবতীর, ‘দাইয়া দাইয়া দাইয়া রে’, ইউটিউবে মিলিয়ন ভিউ পার (Dance Video)

যদি আপনার প্রতিভাকে সকলের মাঝে ছড়িয়ে দিতে চান,সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করতে পারেন।
অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া গেছে,এক যুবতী নিজের ঘরের মধ্যেই নীল রঙের শাড়ি এবং নীল রঙের একটি স্লিভলেস ব্লাউজ পরে দুর্দান্ত কায়দায় নাচ পরিবেশন করেছেন। এই যুবতীর নাম সাওনি ঘোষ৷ প্রায় ৫ হাজার বেশি মানুষ দেখে নিয়েছে এই নাচের ভিডিওটি। আপনি এখানে দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  কোভিড-১৯ সংক্রান্ত পিআইবি’র প্রাত্যহিক সংবাদ

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img