36 C
Kolkata
Thursday, May 16, 2024

Sonamoni Saha: বিরতির পর বড় সুখবর, বিয়ে নিয়ে কি জানালেন সোনামণি?

Must Read

প্রথম পরিচয় বা দেখা অথবা আসা দেবী চৌধুরানী হিসেবে বাংলা টেলিভিশন জগতে প্রবেশ। সেই চরিত্রেই প্রথম দর্শকদের মনোযোগ কেড়ে নেন অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)।

প্রথম ধারাবাহিকেই দারুন সাফল্যের সাথে পাশ করে ছোটপর্দার চেনা মুখ হয়ে ওঠেন বাংলার ঘরে ঘরে। কিন্তু সোনামণিকে প্রথম ব্রেক দেয় দ্বিতীয় সিরিয়াল ‘মোহর’। সেই ধারাবাহিকের জন্য গোটা বাংলায় পরিচিতি পান। মোহর শেষ হওয়ার পরে ‘এক্কা দোক্কা’ সিরিয়াল দিয়ে কামব্যাক করেন সোনামণি। কিন্তু খুব বেশিদিন চলেনি।

আরও পড়ুন -  Trina Saha: চোখ সরছে না ভক্তদের, শাড়ি স্লিভলেস ব্লাউজে তৃণার গ্ল্যাম লুক দেখে

এক্কা দোক্কা শেষের পর প্রায় ছয় মাস কেটে গেলেও কামব্যাকের কোনো খবর নেই সোনামণির।
দীর্ঘদিন ধরে টেলিভিশন থেকে দূরে আছেন। কিন্তু মাঝে মহালয়ার সময়ে একটি বিশেষ ফটোশুট দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও ছোটপর্দার দর্শকরা সেই ভাবে দেখা পাননি সোনামণির। তিনি কি ফিরবেন না এই টেলিভিশন দুনিয়ায়?

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রশ্নের উত্তর দেন সোনামণি। নতুন অধ্যায় শুরু হতে চলেছে তাঁর জীবনে।

সোনামণি জানান, তাঁর নতুন সিরিয়াল শুরু হতে চলেছে। এ বিষয়ে কথাবার্তা চলছে এখন। চূড়ান্ত সিদ্ধান্ত এখনো কিছু নেননি ঠিকই, তবে খুব তাড়াতাড়ি ফ্লোরে ফেরার কথা জানিয়েছেন সোনামণি। এখন অবসর সময় কাটাচ্ছেন তিনি। চুটিয়ে বই পড়ছেন। পাশাপাশি আবার ছবি আঁকাও তাঁর খুব পছন্দের। সেটাও শুরু করেছেন নতুন করে। সাক্ষাৎকারে বিয়ে নিয়েও মুখ খুলেছেন সোনামণি। তিনি স্পষ্টই জানান, বিয়ে নিয়ে কোনো পরিকল্পনাই তাঁর নেই এখন। যদি করেন তাহলে জানিয়েই করবেন।

আরও পড়ুন -  Pratik Sen: এবার সত্যি কারের বিয়ে নিয়ে মুখ খুললেন প্রতীক

প্রসঙ্গত, প্রযোজক রানা সরকারের ছবি ‘বেহায়া’তে জুটি বাঁধার কথা ছিল জনপ্রিয় জুটি সোনামণি ও প্রতীক সেনের। সে ছবি মুক্তির আগেই খায় বড়সড় ধাক্কা। বিভিন্ন সমস্যার কারণে আটকে যায় সেই ছবি মুক্তি। প্রায় এক বছর ধরে সেই ছবি নিয়ে আর কোনো তথ্য প্রকাশ্যে আসেনি। এখন নতুন প্রোজেক্টে তাঁকে দেখার জন্যই অপেক্ষায় রয়েছেন তাঁর প্রিয় ভক্তরা।

Latest News

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা।  এখন ভোজপুরি সিনেমার নায়িকারা দারুন জনপ্রিয়তা পাচ্ছেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img