34 C
Kolkata
Saturday, May 4, 2024

চুম্বন দৃশ্য মৌনির সাথে, ওয়েব সিরিজে এসেই আগের ফর্মে ফিরলেন ইমরান হাশমি

Must Read

বলিউড দুনিয়ায় রাজত্ব করেছেন ইমরান হাশমি (Emraan Hashmi) একটা সময়। গোটা প্রজন্মকে নিজের সিগনেচার স্টাইল দিয়ে মোহিত করেছিলেন। তাঁর প্রতিটি ছবিতেই নায়িকাদের সাথে চুম্বন দৃশ্য ও সাবলীল ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের কারণে তকমা পেয়েছিলেন ‘সিরিয়াল কিসার’ হিসাবে।

আজকার ছবির ধরণ বদলেছে অনেকটাই। আবার তিনি কাজের পরিমাণও কমিয়ে দিয়েছেন ইমরান। এখন তিনি বড়পর্দার বাইরে বেড়িয়ে ওয়েব সিরিজে পা দিলেন।

বর্তমানে দর্শকদের চাহিদা থাকায় অনেক অভিনেতা এবং অভিনেত্রীরা পা দিয়েছেন ওটিটি প্ল্যাটফর্মে। বলিউডের প্রথম সারির অভিনেতারাও বাদ নেই। আগামীতে নতুন ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে ইমরানের। সিরিজের নাম ‘শোটাইম’। করণ জোহর প্রযোজিত এই ওয়েব সিরিজে ইমরানের বিপরীতে রয়েছে মৌনি রায়।

আরও পড়ুন -  Web Series: প্রেমে পড়েছে সিরিয়াল কিলার বিবাহিত যুবতীর সাথে, হাওয়ার গতিতে ভাইরাল এই সিরিজটি

এই সিরিজের ইতিমধ্যেই মুক্তিপ্রাপ্ত ট্রেলারে মৌনির সাথে ইমরানের চুম্বন দৃশ্য শোরগোল ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। অভিনেতাকে আবার সেই চেনা ফর্মে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। মৌনির সাথে তাঁর অনস্ক্রিন রসায়ন কতটা উষ্ণতা ছড়াতে পারবে, অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা।

আরও পড়ুন -  ভর্তি রয়েছে ঘনিষ্ঠ দৃশ্য, নেটদুনিয়ায় উষ্ণতা বাড়াচ্ছে নতুন ওয়েব সিরিজটি

মিহির দেশাই ও অর্চিত কুমার পরিচালনা করেছেন এই সিরিজটি। ফিল্ম জগতের নানা অচেনা অন্ধকার দিকের গল্প উঠে আসবে এই সিরিজে। ইমরান ও মৌনি ছাড়াও রয়েছেন নাসিরুদ্দিন শাহ, রাজীব খান্ডেলওয়াল, শ্রিয়া শরণ ও বিজয় রাজ এর মতো অভিনেতা এবং অভিনেত্রীরা।

আগামী ৮ মার্চ ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

প্রসঙ্গত, দীর্ঘ দু দশকেরও বেশি সময় ধরে বলিউডে রয়েছেন ইমরান। আশিক বনায়া আপনে, গ্যাংস্টার, জন্নত, মার্ডার, এক থি ডায়েন ও হামারি অধুরি কাহানির মতো অনেক সুপারহিট ছবি উপহার দিয়েছেন।

আরও পড়ুন -  মাটিতে ফেলে ঘর বন্ধ করে স্ত্রী আম্রপালির সাথে এমন কাজ করলেন নিরহুয়া, অনুরাগীদের নজর কেড়েছে

দীর্ঘ বিরতির পর ‘টাইগার থ্রি’ ছবিতে খলনায়ক হিসেবে কামব্যাক করেন ইমরান। কিন্তু তাঁর এই চরিত্রটি প্রথমে আড়ালেই রাখা হয়েছিল। টাইগার থ্রি বক্স অফিসে তেমন সুবিধা করতে না পারলেও সলমন খানের বিপরীতে ভিলেনের চরিত্রে ইমরানের অভিনয় দারুন প্রশংসিত হয়েছিলো।

Latest News

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img