38 C
Kolkata
Friday, May 17, 2024

Pratik Sen: এবার সত্যি কারের বিয়ে নিয়ে মুখ খুললেন প্রতীক

Must Read

সোনামণি সাহা (Sonamoni Saha) এবং প্রতীক সেন (Pratik Sen)-এর জুটি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’-এর মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিল।

‘মোহর’-এ তাঁদের স্ক্রিন নেম ছিল মোহর এবং শঙ্খ। এই জুটি দর্শকদের একান্ত আপন হয়েছিলো। এখন ‘এক্কা দোক্কা’-য় রাধিকার ভূমিকায় দেখা যাচ্ছে সোনামণিকে। বিপরীতে সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik) অভিনয় করলেও সাম্প্রতিক কালে ‘এক্কা দোক্কা’-য় ডঃ অনির্বাণের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে প্রতীককে।

আরও পড়ুন -  Indian Railways: ভারতীয় রেলওয়ে চালু করল, দোল উৎসবে নতুন ট্রেন পরিষেবা, তালিকা দেখুন

দর্শকরাও তাঁদের পছন্দের জুটিকে আবার অনস্ক্রিন দেখে উচ্ছ্বসিত। ‘এক্কা দোক্কা’-য় অনির্বাণ এবং রাধিকার সম্পর্কের টানাপোড়েন দেখানো হচ্ছে। তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় লাইভে এসেছিলেন।

একজন অনুরাগী তাঁদের লিখেছেন, ভালোবেসে অনির্বাণ এবং রাধিকা জুটির নাম তাঁরা দিয়েছেন অনিধিকা। প্রতীক জানান, তাঁর যথেষ্ট পছন্দ হয়েছে এই নামটি। আবার এক অনুরাগী জিজ্ঞাসা করেন, রিল লাইফে তাঁদের বিয়ে হচ্ছে। প্রতীকের সাথে সোনামণির রিয়েল লাইফ বিয়ে কবে হবে? প্রতীক বলেন, তাঁদের রিলটাই রিয়েল। প্রতীক মজা করে বলেন, ‘রিলের মধ্যে রিয়েল’। এদিন সোনামণির পরনে ছিল হলুদ রঙের জামদানি। প্রতীক পরেছিলেন সাদা টি-শার্ট। ‘মোহর’-এ অভিনয়ের সময় প্রতীক এবং সোনামণির সম্পর্কের গুঞ্জন উঠেছিলো। সেই সময় তাঁরা স্পষ্ট করে দিয়েছিলেন, একে অপরের সহকর্মী ছাড়া তাঁদের মধ্যে আর কোনো সম্পর্ক নেই।

আরও পড়ুন -  Sonamoni Saha: পিছলে যাচ্ছে রোদ শরীর থেকে, শাড়ির সাথে স্লিভলেস ব্লাউজে গ্রীষ্মের তাপ উপভোগ করছেন সোনামণি

‘মোহর’-এ অভিনয়ের সময় সোনামণির সাথে তাঁর স্বামীর বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছিল। এই বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে প্রতীককেই সকলে দায়ী করতে থাকেন। সোনামণি জানান, বিবাহ বিচ্ছেদের কারণ সম্পূর্ণ ব্যক্তিগত। তার সাথে প্রতীকের কোনো সম্পর্ক নেই।

আরও পড়ুন -  Sonamoni Saha: কেউ মিশতে চায় না, কোনো বন্ধু নেই ইন্ডাস্ট্রিতেঃ সোনামণি সাহা

‘এক্কা দোক্কা’-য় বর্তমানে অনির্বাণ পেয়ে গিয়েছে নায়কের মর্যাদা। দর্শকদের সম্পূর্ণ সমর্থন রয়েছে অনির্বাণ এবং রাধিকা জুটির জন্য।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img