31 C
Kolkata
Friday, May 17, 2024

Alivia Sarkar: অবাধ্য যৌবন বাঁধ মানছে না কিছুতেই, জলে ভেজা শরীর উন্মুক্ত ক্লিভেজে অলিভিয়া আরও তাপ বাড়ালেন

Must Read

এখনকার দিনে ইন্ডাস্ট্রির দারুন পরিবর্তন এসেছে। কন্টেন্ট হোক বা শিল্পীদের উপস্থাপনা সবটাই বীভৎস ভাবে পরিবর্তন হচ্ছে।

মানুষ এখন বোল্ড সিরিজ, বোল্ড ভিডিও এবং বোল্ড ছবি দেখতে খুব পছন্দ করছেন। এই কারণে একদিকে বৃদ্ধি পাচ্ছে সাহসী কন্টেন্ট, আবার অন্যদিকে শিল্পীরাও হয়ে উঠছে ঊর্ধ্বগামী লেভেলের বোল্ড এবং গ্ল্যামারাস। আজ কথা হবে এক অভিনেত্রীকে নিয়ে। যিনি ছোট পর্দা, ওয়েব সিরিজ সাথে সিনেমায় হাত পাকিয়ে নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় ভীষণ হট। ”ঠিক যেন লাভ স্টোরি” দিয়ে ছোটপর্দায় কেরিয়ার শুরু করা অলিভিয়া (Alivia Sarkar) এখন মোস্ট গ্ল্যামারাস অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় অলিভিয়া এতো জনপ্রিয় এবং আকষণীয় যে, নেট ভক্তরা তার ছবি দেখতে পেলে, চোখের পলক ফেলতে দেরি করেন।

আরও পড়ুন -  জবার বিয়ে হয়েছে গায়ক নোবেল এর সাথে, মুখ খুললেন ‘কে আপন কে পর’ এর জবা

অভিনেত্রীর বোল্ড লুকে হৃদয়ে গেঁথে গেছে নেটিজেনদের একাংশের। কমেন্ট বক্সে কেউ কেউ তাকে বলিউডের দীপিকার সঙ্গে তুলনা করে ফেলেছেন।

তিনি ছোটপর্দা এবং ওটিটি -র পরিচিত মুখ অলিভিয়া সোশ্যাল মিডিয়াতে এতটাই অ্যাক্টিভ যে মাঝে মধ্যেই সাহসী ছবি পোস্ট করে চর্চায় এসে পড়েন।অলিভিয়া সরকার যখনই তার ছবি পোস্ট করেন তাতে হাজারো লাইক কমেন্টে বাঁধ ভেঙে যায়। নেট দর্শকরা অলিভিয়াকে বোল্ড লুকে দেখতে পছন্দ করছেন বেশি।

আরও পড়ুন -  Rituparna Sengupta: অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবার মুখ খুললেন

প্রায় ১০/১২ বছরের কেরিয়ার জীবনে অলিভিয়া বাংলা সিরিয়াল থেকে শুরু করে ওয়েব সিরিজ সাথে সিনেমায় অভিনয় করেছেন। ‘মন্টু পাইলট’ এবং ‘মার্ডার বাই দ্য সি’ সিরিজ দিয়ে অলিভিয়া ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন। এই দুটো সিরিজের পর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি।

আরও পড়ুন -  ক্যানসারে আক্রান্ত হয়ে ৪৮ বছর বয়সে, প্রাণ হারালেন জনপ্রিয় তামিল ভিজে অভিনেতা !

সম্প্রতি, অলিভিয়া তার ব্যাক্তিগত সোশ্যাল মিডিয়ার পাতায় কিছু ছবি পোস্ট করেন, যেখানে তিনি নিজেকে বিকিনি লুকে ধরা দিয়েছেন। সুইমিং পুলের মধ্যে বসে এক মনে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন। চুল দিয়ে চুইয়ে পড়ছে যৌবন, উন্মুক্ত ক্লিভেজ প্রকাশ করেছে। সুসজ্জিত পুরুষদের থেকেও অনেক ঠিক এবং সুন্দর।

 

View this post on Instagram

 

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img