30 C
Kolkata
Thursday, May 2, 2024

Ranieeta Dash: কোনো মানে নেই টেনে লম্বা করারঃ রণিতা দাস

Must Read

ভাঙছে চুরমার হয়ে যাচ্ছে একটার পর একটা সম্পর্ক স্টুডিও এলাকায়।গত সপ্তাহে জিতু কমল (Jeetu Kamal) এবং নবনীতা দাস (Nabanita Das)-এর বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত ভক্তদের চমকে দিয়েছে।

এখন আবার ব্রেক-আপ হয়ে গেল রণিতা দাস (Ranieeta Das) এবং সৌপ্তিক চক্রবর্তী (Souptick Chakraborty)-র। একটা সময়ে একে অপরকে চোখে হারাতেন এই জুটি। রণিতা ‘ইষ্টিকুটুম’ থেকে সরে যাওয়ার পর সৌপ্তিকও সেই সময়ের একটি জনপ্রিয় ধারাবাহিক থেকে সরে ছিলেন। দুজনকে একসাথেই ব্যান করেছিলেন প্রযোজকরা।

সৌপ্তিক পরবর্তীকালে পরিচালনার মাধ্যমে ইন্ডাস্ট্রিতে আসলেও তাঁর পরিচালনায় অভিনয় করতে শুরু করেন রণিতাও। একই প্রোজেক্টে দুজনকে একসাথে নেওয়ার শর্ত রাখতেন তাঁরা। হঠাৎ তের বছরের সম্পর্কে ইতি টেনে দিলেন তাঁরা।

আরও পড়ুন -  মুম্বইয়ে গ্ল্যামারের দাপট দেখাচ্ছেন রাজের এই নায়িকা, কে তিনি?

‘ধন্যি মেয়ে’ ধারাবাহিকের সেট থেকে সৌপ্তিক এবং রণিতার প্রেমের শুরু। বর্তমানে প্রাক্তন প্রেমিক সম্পর্কে মুখ খুলতে নারাজ রণিতা। তিনি জানিয়েছেন, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ না খুলে কাজের প্রতি ফোকাসড থাকতে চান রণিতা। তাঁদের ব্রেক-আপের প্রসঙ্গ স্পষ্ট না করলেও একসাথে না থাকার ইঙ্গিত দিয়েছেন এই অভিনেত্রী। তিনি বলেন, কোনো কিছু সঠিক ভাবে না চললে তা টেনে লম্বা করার প্রয়োজন বোধ করেন না তিনি। রণিতার মতে, সম্পর্ক বন্ধুত্বপূর্ণ জায়গায় রাখা উচিত। নাহলে বাড়বে তিক্ততা। গত বছর জুন মাসেও সৌপ্তিকের সাথে রণিতার ব্রেক-আপের গুঞ্জন উঠে ছিলো।

আরও পড়ুন -  অভিমান করেই ঘর ছাড়ছে গুনগুন, বাবিনের উপর রাগ করে, কেন ?

শোনা গিয়েছিল, সৌপ্তিক নাকি রণিতাকে ভুলে অন্য নায়িকার সাথে প্রেম করছেন। কিন্তু সেই সময় সৌপ্তিক বলেছিলেন, সময় বলে দেবে কোনটা ঠিক এবং কোনটা ভুল।

রাজর্ষি দে (Rajorshee De) পরিচালিত ফিল্ম ‘মায়া’-য় দেখা যেতে চলেছে রণিতাকে। এখন তিনি ধারাবাহিকে ফিরতে চান না।ফিল্ম এবং ওটিটিতেই সীমাবদ্ধ রাখতে চান রণিতা দাস।

 

View this post on Instagram

 

A post shared by Souptick C (@souptick_c)

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img