32 C
Kolkata
Sunday, May 5, 2024

ক্যানসারে আক্রান্ত হয়ে ৪৮ বছর বয়সে, প্রাণ হারালেন জনপ্রিয় তামিল ভিজে অভিনেতা !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বিনোদন জগতে একের পর এক খারাপ খবর। ১৯৯০ থেকে ২০০০ এর প্রথম দিকে বিনোদন জগতে জনপ্রিয় নাম ছিলেন আনন্দ কান্নন। এবার ক্যানসারে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি দিলেন তামিল ভিজে তথা অভিনেতা আনন্দ কান্নন। মাত্র ৪৮ বছর বয়সে মারা যান এই অভিনেতা। তিনি। জানা গিয়েছে অভিনেতার পিত্তাশয়ে ক্যানসার হয়েছিল।

আনন্দ সিঙ্গাপুরে টেলিভিশন দিয়ে বিনোদন জগতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। পরে তিনি চেন্নাই চলে যান এবং সান মিউজিক চ্যানেলে ভিডিও জকি হিসেবে যোগ দেন। সিন্দুবাদ এবং সাভাল সিঙ্গাপুরের মতো বেশ কিছু জনপ্রিয় শো তিনি করেছিলেন। খুব স্বল্প সময়ে জকি হিসেবে বেশ খ্যাতি অর্জন করেন অভিনেতা।২০০৮ সালে ভেঙ্কট প্রভুর সরোজা দিয়ে অভিনয় জগতে পথচলা শুরু করেন আনন্দ। এই সিনেমাতে তিনি একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি মুল্লুম মালারুম এবং অধিসায় উলাগামের মতো ছবিতে অভিনয় করেছেন।

এত কম বয়সে আনন্দের এই অকাল প্রয়ান কেউ মেনে নিতে পারছেনা। পরিচালক ভেঙ্কট ডিজে আনন্দের মৃত্যুর খবর প্রথম সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন। তামিল ছবি সরোজা ছবিতে দুজনে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। তিনি অভিনেতার একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘একজন মহান বন্ধু, একজন মহান মানুষ আর নেই! #RIPanandakannan আমার গভীর সমবেদনা রইল।’ তামিল ভিজে তথা অভিনেতা আনন্দ কান্ননের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তামিল জনপ্রিয় অভিনেতা তথা রাজনীতিক গায়েত্রী রঘুরাম, অভিনেতা অশোক কুমার সহ বিনোদুনিয়ার আরও অনেকে। তাঁর মৃত্যুতে সামাজিক মাধ্যমে শোকপ্রকাশ করেছেন অনুরাগীরাও। অনেকে অভিনেতার আত্মার শান্তি কামনা করেছেন।

আরও পড়ুন -  Maharashtra: নিহত ১১, বাস-ট্রাক সংঘর্ষে, মহারাষ্ট্রে

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img