23 C
Kolkata
Thursday, May 9, 2024

Sunita Baby: উড়িয়ে দিয়েছে রাতের ঘুম সুনিতা বেবীর এই নাচ, দরজা বন্ধ করে উপভোগ করতে হবে

হরিয়ানভি ডান্সের একছত্র অধিপত্য বিস্তার করেছেন সুনিতা বেবী।

Must Read

Sunita Baby: উড়িয়ে দিয়েছে রাতের ঘুম সুনিতা বেবীর এই নাচ, দরজা বন্ধ করে উপভোগ করতে হবে।

এখন খোলা স্টেজে সাহসী পারফরম্যান্স করতে পারেন যে, তিনি হলেন সুনিতা বেবী। তিনি ছাড়া সাহসী পারফরমেন্সের কথা ভাবতেই পারেন না নেটিজেনরা।

সুনিতা বেবী এমন একজন ব্যান্ড, যার ভারতবর্ষ তো বটেই গোটা বিশ্বে কোটি কোটি ফ্যান আছে। নিয়মিত যারা এই নৃত্যশিল্পীর সাহসী পারফরমেন্সের ভিডিওগুলি উপভোগ করে থাকেন।

আরও পড়ুন -  Sunita Baby: মঞ্চ মাতালেন সুনিতা বেবি, ‘কাটি পাক্কা আঙ্গুর’ গানে, ঝলক রইলো

বিগত এক বছরের বেশি সময় ধরে হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে একছত্র অধিপত্য বিস্তার করে চলেছেন এই সুনিতা বেবী। তাঁর লাবণ্যময়ী রূপ এর কার্ভি ফিগার দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় কোটি কোটি সমর্থক পেয়েছেন।

আরও পড়ুন -  Bhojpuri: আম্রপালির সঙ্গে নতুন স্টাইলে রোমান্সে মাতামাতি করেছেন নিরহুয়া, নেট ভক্তরা তাকিয়ে রয়েছে হা করে

তাঁর সাহসিকতার জন্য সর্বদা সংবাদ মাধ্যমে রয়েছেন। কেবল ভারতে নয়, পৃথিবীর সব স্থানেই সমানভাবে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন এই সুনিতা বেবী।

উল্লেখ্য, সুনিতা বেবী একজন সাহসী ডান্সার, তাঁর সাহসী স্টেপ দেখে মুগ্ধ হয়েছে হাজার হাজার মানুষ। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হচ্ছে সুনিতা বেবীর একটি ডান্স ভিডিও। যেখানে সাহসী ভঙ্গিমায় নেটিজেনদের হৃদয় দুলিয়ে দিয়েছে।

আরও পড়ুন -  সুনিতা বেবি এমন ইঙ্গিত করলেন মঞ্চ থেকে, ‘মেয়ে থামো’, বলল লোকজন, VIDEO দেখুন

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, সুনিতা বেবীর প্রোগ্রাম দেখতে ভিড় করছেন হাজার হাজার মানুষ। সুনিতা বেবির উত্তেজিত ডান্স পাগল করে তুলছে নেটিজেনদের। মাত্র ১ মাস আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে ২৪ হাজারের বেশি মানুষ উপভোগ করে নিয়েছেন।

Latest News

Weather Forecast: কয়েকটি জেলায় বিরাট দুর্যোগ দক্ষিণের, স্বস্তির ঝড়বৃষ্টি কতদিন পাবো

Weather Forecast: কয়েকটি জেলায় বিরাট দুর্যোগ দক্ষিণের, স্বস্তির ঝড়বৃষ্টি কতদিন পাবো।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img