29 C
Kolkata
Friday, March 29, 2024

সুনিতা বেবি এমন ইঙ্গিত করলেন মঞ্চ থেকে, ‘মেয়ে থামো’, বলল লোকজন, VIDEO দেখুন

Must Read

হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। অন্যতম স্বপ্না চৌধুরী, যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে।

 সেই ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরাও। সম্প্রতি স্বপ্না চৌধুরী নয়, সুনিতা বেবির দুর্দান্ত নাচের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, রীতিমতো চোখ কপালে উঠেছে হরিয়ানভি দর্শকদের।

হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে সুনিতা বেবি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। তার নাচের ভিডিও ভাইরাল হয় নেটমাধ্যমে।

আরও পড়ুন -  রিল বানালেন Gori Nagori, তারপর তাপমাত্রা বাড়ালেন ইন্টারনেটে, Video দেখুন

সম্প্রতি ‘সংওয়ালে অফিসিয়াল’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে তার নাচের একটি পুরনো ভিডিও পুনরায় চর্চার আলোয় উঠে এসেছে। ভিডিওতে সুনিতাকে একটি জনপ্রিয় হরিয়ানভি গান ‘গোলি চাল যাভেগি’র তালেই স্টেজের উপর নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। তার এই ধামাকেদার হরিয়ানভি গানে নাচ মন মাতিয়েছে হরিয়ানভি দর্শকদের একাংশের। কালো রঙের ঝকমকে সালোয়ার কামিজ দেখা গিয়েছে সুনিতা বেবির পরনে। ভিডিওটির সূত্র ধরেই চর্চায় তারা।

আরও পড়ুন -  VIDEO: সুনিতা বেবি, কোমর হেলিয়ে দুলিয়ে নাচলেন ভরা মঞ্চে, পুরুষ ভক্তরা অবাক দেখে

উল্লেখ্য, সুনিতা বেবির এই নাচের ভিডিওটি ৩ বছর আগে উল্লেখ্য ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যার ভিউজ ৮৫ হাজার অতিক্রম করে গিয়েছে।

আরও পড়ুন -  কোমাল চৌধুরী ‘শিসে কা থা দিল মেরা’ গানে ছুড়ি চালালেন দর্শকদের হৃদয়ে, VIDEO দেখুন

৩ বছর পার হয়ে গেলেও সম্প্রতি পুনরায় সুনিতা বেবির এই নাচের ভিডিওটি তার অনুরাগীদের মাঝে ও নেটদুনিয়ার একাংশের কাছে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে। প্রশংসাও করেছেন বহুজন, কমেন্টবক্সে চোখ রাখলেই তার ঝলক মিলবে।

Latest News

Web Series: প্রতিটি মুহূর্তে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্যে, এই সিরিজটি ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে যদি আপনি এর উর্ধে হন তাহলে দেখবেন। প্রতিটি মুহূর্তে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্যে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img