27 C
Kolkata
Monday, May 20, 2024

Web Series: হট দৃশ্যে ভরপুর Ullu-র এই ওয়েব সিরিজে, একা থাকলেই দেখবেন

নতুন ওয়েব সিরিজ রিলিজ করেছে ২৯ নভেম্বর Ullu অ্যাপে।

Must Read

Web Series টি ১৮+ উদ্ধের জন্য। এখনকার সময়ে মনোরঞ্জন অর্থাৎ বিনোদনের স্বাদ অনেক বদল হয়েছে। বিশেষ করে করোনা মহামারির পর থেকে টিভি অথবা রেডিওর বিনোদন না দেখে প্রায় সকলেই ঝুঁকেছে মুঠোফোনের কাছে।

আবার গজিয়ে উঠেছে বিভিন্ন ওটিটি অ্যাপ। এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউডকে। এই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে নানান রকমের স্বাদের ওয়েব সিরিজ। এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  করিনা কাপুর চমক দিলেন ঢিলে ঢালা পাজামা ও আটসাঁট কালো টপে, এই রূপ সামনে এসেছে

এইগুলি দেখলে রাতের ঘুম কিছুতেই আসবে না। এই সমস্ত ওয়েব সিরিজের স্বাদ চেটেপুটে নিচ্ছে দর্শকরা। ঘরের দরজা বন্ধ করে এই সমস্ত ওয়েব সিরিজের কামুক মাদকতায় হারিয়ে যেতে চাইছেন সবাই।

এখন ডিজিটাল মার্কেটে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন রয়েছে উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে চলেছে।

আরও পড়ুন -  অন্তরঙ্গতায় টেক্কা দেবে কবিতা ভাবীকেও, নূর মালবিকা ‘চরমসুখ তপন’, একান্তে দেখবেন দরজা বন্ধ করে

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন। এই রকম ওয়েব সিরিজের হট দৃশ্যে দেখে ঘাম দেবে।

কি এই সব ওয়েবসিরিজ?

আজ যার কথা বলছি, যেই ওয়েব সিরিজের নাম ‘চাহাত‘। ২৯ নভেম্বর Ullu তে এই ওয়েব সিরিজ রিলিজ হয়ে গেছে। এখানে আছে রগরগে যৌনতার গল্প। ওয়েব সিরিজ ভুল করে পরিবারের সামনে দেখা যাবে না।

আরও পড়ুন -  Intercourse: দিনের পর দিন সহবাস, অবশেষে বিবাহ করতে অস্বীকার করে শিক্ষক, শুভঙ্কর রায় !

এই ওয়েব সিরিজের গল্প একটি ছেলেকে নিয়ে শুরু হয়েছে। তিনি নিজের বৌদির বাড়িতে থাকেন। বৌদির সঙ্গে কথা বলার সময় সে নিজের ক্রাশের কথা উল্লেখ করে ফেলেন। ক্রাশের সঙ্গে তাঁর ভাবনাতে আসে রগরগে যৌনতা।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img