30 C
Kolkata
Friday, May 10, 2024

অন্তরঙ্গতায় টেক্কা দেবে কবিতা ভাবীকেও, নূর মালবিকা ‘চরমসুখ তপন’, একান্তে দেখবেন দরজা বন্ধ করে

হটেস্ট ওয়েব সিরিজ তপন চরমসুখ উল্লুতে রিলিজ হয়েছে

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।

করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  Ullu Webseries: কুকীর্তি করে ফেলেছেন মালিক কাজের মেয়ের সঙ্গে, অন্তরঙ্গ দৃশ্য দেখলে নিয়ন্ত্রণ হারাবেন নেট ভক্তরা

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে।

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়।

আরও পড়ুন -  আনিস-কান্ডে হাওড়ায় বামেদের মিছিল

সম্প্রতি উল্লুতে রিলিজ হয়েছে হটেস্ট ওয়েব সিরিজ তপন চরমসুখ। এই সিরিজটি এমন একটি মেয়েকে নিয়ে যে তার মায়ের কাছ থেকে তার বোন ও শ্বশুরকে নিয়ে বাড়িতে আসে।

আরও পড়ুন -  ছাত্র মশগুল শিক্ষিকার প্রেমে, লজ্জার সমস্ত বাঁধ অতিক্রম করল ‘টিউশন টিচার’ ওয়েব সিরিজ, Trailer Watch

লোকটির স্ত্রী যখন তার বোন ও তার স্বামীর মধ্যে এই সম্পর্কের কথা জানতে পারে তখন কী হয় তা জানতে এই সিরিজের মুক্তির জন্য অপেক্ষা করুন। সিরিজটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নূর মালবিকা। নূর মালবিকা ছাড়াও এই সিরিজে রয়েছেন রিয়া এবং কবির মাখিজা।

Latest News

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া? কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। স্বস্তির খবর একটাই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img