34 C
Kolkata
Tuesday, May 21, 2024

Solanki Roy: শোলাঙ্কির বিয়ে কেন ভাঙল?

Must Read

অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy) বাংলা ছোটপর্দার দারুন জনপ্রিয়। তাঁর টেলিভিশনে খ্যাতি বেশি থাকলেও বড়পর্দাতে কাজ করেছেন। পেশাগত কেরিয়ার সফল হলেও ব্যক্তিগত জীবন সেই রকম মসৃণ ছিল না শোলাঙ্কির। বিবাহিত জীবনে কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন।

নিজের বন্ধুকেই ভালোবেসে বিয়ে করেছিলেন শোলাঙ্কি। অথচ সেই বিয়ে টেকেনি। এতদিন এই বিষয়টা নিয়ে মৌনব্রত ছিলেন অবশেষে বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

২০১৮ সালের প্রথম দিকেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন শোলাঙ্কি। বিয়ে হয়েছিলো নিজের স্কুলের বন্ধু শাক্য বোস এর সাথে। এরপর স্বামীর সাথে নিউজিল্যান্ড চলে যান। এক বছর পরেই কলকাতা ফেরেন। তারপর থেকেই অদ্ভূত ভাবে দূরত্ব বাড়তে থাকে তাঁদের মধ্যে।

আরও পড়ুন -  Divorce Photo Shoot: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ডিভোর্স ফটোশুট করে, এই অভিনেত্রী

সম্প্রতি এক সাক্ষাৎকারে শোলাঙ্কি স্পষ্ট করেন, তিনি বিবাহ বিচ্ছিন্না। প্রাক্তন স্বামী শাক্যর সঙ্গে ২০২৩ সালেই আইনি ডিভোর্স হয়ে গিয়েছে। তাঁদের বিচ্ছেদের কারণ কী? প্রাক্তন স্বামীর ভূয়সী প্রশংসা করে শোলাঙ্কি বলেন, তাঁর প্রাক্তন স্বামীর মতো মানুষ হয় না। তিনি এটা মন থেকে বিশ্বাস করেন।

আরও পড়ুন -  China: জাতীয় খরা সতর্কতা জারি, তীব্র দাবদাহে পুড়ছে চীন

শোলাঙ্কি আরোও বলেন, যখন দুজন মানুষ একসাথে থাকার কথা ভাবে তখন তারা চায় যে সেটা সফল হোক। অনেক সময় মানুষ দুজন ভালো হলেও তাঁদের একসাথে থাকার সিদ্ধান্তটা হয়তো ঠিক হয় না। শোলাঙ্কির মতে, তাঁর সাথে হয়তো সেটাই হয়েছে। সে সময়ে তাঁর চাহিদা এবং মানসিকতা অন্য রকম ছিল। ভেবেছিলেন একসাথে থাকতে পারবেন।

শোলাঙ্কি বলেন, নিজের প্রেম বিয়ের কথা তিনি ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন। খুব শান্তিপূর্ণ ভাবেই বিচ্ছেদ হয়েছে তাঁদের। আরো একটি পরিবার জড়িয়ে রয়েছে বলে তিনি এ ব্যাপারে কোনো কথা বলতে চান না।
প্রসঙ্গত, ‘ইচ্ছে নদী’ সিরিয়ালের হাত ধরে ছোটপর্দায় পা রেখেছিলেন শোলাঙ্কি। পর পর অভিনয় করেছেন প্রথমা কাদম্বিনী এবং গাঁটছড়ার মতো সুপারহিট সিরিয়ালে। আবার ওয়েব সিরিজ ও সিনেমাতেও অভিনয় করেছেন শোলাঙ্কি। এখন অভিনেতা সোহম মজুমদারের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Latest News

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি।  Bold Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img