34 C
Kolkata
Friday, May 17, 2024

Deepika Padukone: মা হতে চলেছেন দীপিকা, ডেলিভারি ডেট জানালেন তিনি নিজে

Must Read

অবশেষে বড়সড় সুখবর দিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। তিনি মা হতে চলেছেন। ফেব্রুয়ারি মাসের শেষ দিনে সোশ্যাল মিডিয়ায় সকলকে চমকে দিলেন তিনি। স্বামী রণবীর সিং এর সাথে একটি যৌথ পোস্টে সন্তান আগমনের সুখবর দিয়েছেন দীপিকা। চলতি বছরের সেপ্টেম্বর মাসেই প্রথম সন্তান আসতে চলেছে তাঁর কোল আলো করে।

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন দীপিকা। গোলাপি, নীল রঙের বাচ্চাদের জামা, জুতো, খেলনা এবং বেলুন দিয়ে তৈরি একটি ফ্রেমের মাঝে লেখা সেপ্টেম্বর, ২০২৪। তার নীচে লেখা রয়েছে দীপিকা এবং রণবীর। পোস্টটি শেয়ার করে দুটি নমস্কার ও একটি ইভল আই এর ইমোজি দিয়েছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  গোলাপি বিকিনি পরে নাচলেন মন্দিরা, নেটদুনিয়া অবাক !

শুভেচ্ছা বার্তা জানিয়েছেন আলিয়া ভাট, সোনম কাপুর, বিপাশা বসু এবং নেহা ধুপিয়া সহ বহু অভিনেতা এবং অভিনেত্রীরা।

জানা যাচ্ছে, বর্তমানে দীপিকা তাঁর গর্ভাবস্থার দ্বিতীয় ট্রাইমেস্টারে রয়েছেন। ২০২৪ এর সেপ্টেম্বরেই সন্তানের জন্ম দিতে চলেছেন। সম্প্রতি ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ড ওরফে বাফটার মঞ্চে দেখা মেলে বলিউড নায়িকার। জনপ্রিয় হলিউড অভিনেতা কিলিয়ন মারফির পাশে আইভরি রঙের সিক্যুইনের শাড়িতে ঝলমল করছিলেন দীপিকা। বাফটার মঞ্চ থেকে ছড়িয়ে পড়া অভিনেত্রীর একটি ছবি নিয়েই শুরু হয়েছিল গুঞ্জন। দাবি করা হয়েছিল, দীপিকা নাকি অন্তঃসত্ত্বা। এবার সেই গুঞ্জনে শিলমোহর দিয়ে দিলেন অভিনেত্রী।

আরও পড়ুন -  শুভ জন্মাষ্টমী

আগে একাধিক বার দীপিকার মা হতে চলার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল বলিপাড়ায়। প্রতিবারই অনুরাগীদের সমস্ত আশায় জল ঢেলে দিয়েছেন দীপিকা। অবশ্য আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি ও রণবীর এবার সন্তান চান, পরিবারটা বড় করতে চান। তাঁর পরিবারের অনেকেই নাকি বলেছেন যে তিনি অনেকটাই পালটে গিয়েছেন। আগের থেকে তাঁর ও রণবীরের স্বভাবে অনেক বদল দেখা দিয়েছে।

আরও পড়ুন -  Sohini Sarkar: এই বছরেই বিয়ে করছেন সোহিনী - রণজয় ? কি বললেন অভিনেত্রী ?

তাঁরা দুজনেই বাচ্চা খুব ভালোবাসেন। এবার সন্তান নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রণবীর-দীপিকা।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img