36 C
Kolkata
Thursday, May 2, 2024

Bhojpuri Song: অপ্সরা সুন্দরী আম্রপালীকে রেহাই দিলেন না নিরাহুয়া, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Must Read

এইটা বড়দের জন্য তৈরি করা হয়েছে। এখন ভোজপুরী সিনেমার দুনিয়ায় অন্যতম সুপারস্টার দীনেশ লাল যাদব। আবার তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই বেশি পরিচিত। তাঁর ছবি ইউটিউবে আসলেই সকলে ঝাঁপিয়ে পড়েন ছবিটি দেখার জন্য।

সেই মুহূর্তের মধ্যেই ছবিটি ভাইরাল হয়ে যায়। আবার শুধুমাত্র নতুন গান না, অনেক পুরনো দিনের ভিডিওগুলো ইউটিউবে থাকে। সেগুলো এখনো দারুন জনপ্রিয়তা হচ্ছে। ভোজপুরী সিনেমার দুনিয়ায় দীনেশ লাল যাদব এক উজ্জ্বল নক্ষত্র। আম্রপালিও নায়িকা হিসাবে অনবদ্য।

আরও পড়ুন -  গভীর রোম্যান্স করলেন নিরহুয়া, রুম বন্ধ করে পত্নী আম্রপালি দুবের সঙ্গে, ভিডিও ভাইরাল

এখন ভোজপুরী সিনেমাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাঁর ভক্ত তা কিন্তু নয়, ইউটিউবে দেওয়ার পর পৌঁছে যায় বিশ্বের নানান প্রান্তে।

শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ বা ছত্রিশগড় নয়, সারা দেশে এবং বিদেশে ছড়িয়ে আছে ভক্তরা। ভোজপুরী সিনেমার দুনিয়ায় সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা বা ভিডিও ইউটিউবে দিলেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

আরও পড়ুন -  রানী চ্যাটার্জির বুকের তিল গুনছে খেসারি লাল যাদব গানের সময়ে, ভিডিও দেখুন, কি ভাবে করছেন এই কাজটি

সেই ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় এক মুহূর্তে। তাঁর নতুন গান এর ভিডিও না, একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়। ভোজপুরী সিনেমার দুনিয়ায় যদি তিনি থাকেন যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট।

এনার মতন তারকা ভোজপুরী সিনেমার দুনিয়ায় খুব একটা দেখা যায় না। তাঁর প্রত্যেকটি গান ইউটিউবে সুপার-ডুপার হিট হবেই।

আরও পড়ুন -  ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তোলপাড়, খেসারি লাল ও স্মৃতি সিনহার এই ভাইরাল Video Watch

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে নিরাহুয়া ও আম্রপালির একটি নাচের ভিডিও। মিউজিক ভিডিওর নাম, ‘জাদ কে জুগাদ’। এই তারকা জুটি ব্যাপক লাস্যময়ী কায়দায় নেচেছেন। এখানে তাঁদের কেমিস্ট্রি দেখে রাতের ঘুম আসবে না।

এই নাচের ভিডিওটি ‘আশিক আওয়ারা‘ সিনেমার। এখানে গান গেয়েছেন ইন্দু সোনালী এবং রজনীশ। ভিডিওটি দেখেই প্রত্যেকে কমেন্ট করে প্রশংসার বন্যা করে দিয়েছেন।

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img