31 C
Kolkata
Monday, April 29, 2024

Sohini Sarkar: এই বছরেই বিয়ে করছেন সোহিনী – রণজয় ? কি বললেন অভিনেত্রী ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ২০২০’র নভেম্বর মাস থেকে টলিপাড়ায় একের পর এক সেলিব্রেটি নিজের মনের মানুষকে বিয়ে করে মন দিয়ে সংসার করছেন। কেউ দীর্ঘদিনের লিভ ইন সম্পর্ককে বিয়ে দিয়ে পরিণতি দিচ্ছে। এখনো বিয়ে পর্ব শেষ হয়নি। চলতি বছর অঙ্কুশ -ঐন্দ্রিলা নিজেদের প্রেমকে পরিণতি দেওয়ার প্ল্যান করেছেন। এবার শোনা যাচ্ছে, ব্যোমকেশের সত্যবতী চলতি বছরেই নিজের মনের মানুষের সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

বছর দুয়েক ধরেই প্রেম করছেন সোহিনী সরকার এবং রণজয় বিষ্ণু। ধারাবাহিক আর সিনেমায় অভিনয়ের সূত্রে আলাপ তারপর বন্ধু থেকে প্রেম। কখনো নিজেদের প্রেমের সম্পর্ককে লুকিয়ে রাখেননি বরং বরাবর নিজেদের প্রেমের নানান প্রতিচ্ছবি শেয়ার করেছেন। লকডাউনের সময় থেকে এই লাভ বার্ডস লিভ-ইন সম্পর্কে রয়েছেন। তারকাজুটি কাজের পাশাপাশি নিজেদের সময় দিতে ভোলেননা। বরং অতিমারী পরিস্থিতিতে অবসাদে ভুগলে মন ভালো করতেপাহাড়ের কোলে ঘুরতে বেড়িয়ে পড়েন টলিপাড়ার এই মিষ্টি অ্যাডভেঞ্চারপ্রেমী জুটি।

এদের দুজনের সোশ্যাল মিডিয়া উঁকি দিলে দেখা যায় একসাথে কখনো পাহাড়ে তো কখনো সমুদ্রে অবসর সময় কাটাচ্ছেন। তবে এসবের মাঝেই টলিপাড়াতে আরো এক বিয়ের সানাই বাজতে চলেছে। আর সেই প্রেক্ষিতেই খবর রটেছে যে, এবার নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সোহিনী এবং রণজয়। দু’বছরের প্রেমজীবন এবার ছাতনাতলায় পরিণতি দিতে চাইছেন দুজনেই। এবার প্রশ্ন হল তা কবে শুভ পরিণয়ের দিনক্ষণ ঠিক হল? এই খবর প্রকাশ্যে আসতে জানার জন্য উদগ্রীব হয়ে উঠেছে অনুরাগীর দল।

আরও পড়ুন -  Aindrilla: ঐন্দ্রিলা মাকে হারালেন, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট

বিয়ের জল্পনা তুঙ্গে উঠতেই এক সংবাদমাধ্যমে কথা বললেন রনজয়। তিনি জানালেন, দুজনেই বিয়ে নিয়ে ভাবনা রয়েছে ঠিকই, কিন্তু এখনই কিছু হচ্ছে না। কারণ হল করোনা। রণজয় চলতি বছরের শেষে বিয়ে করতে চাইলেও করোনা পরিস্থিতির জন্য সোহিনী এখন বিয়ে করতে চাননা। সোহিনীর মন্তব্য, “অন্তত করোনা আবহে সাত পাকে ঘোরার পরিকল্পনা নেই।” অভিনেত্রীর অনেক বন্ধু, তাই সকলের উপস্থিতিতে নিজের মনের মানুষের সাথে ঘর বাঁধতে চাইছেন। বন্ধুদের আড্ডায় বিয়ে নিয়ে আলোচনা হচ্ছিল, তখনই নাকি অভিনেত্রী বলেছিলেন, রণজয় এবং তিনি একে-অপরের সঙ্গে থাকতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। সেখান থেকেই নিজেদের বিয়ের কথা ভেবেছেন। কিন্তু এই বছর বিয়ে করছেন তার কোনো নিশ্চিয়তা নেই।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img