41 C
Kolkata
Saturday, April 27, 2024

Poco’র 5G ফোন কিনুন ১০ হাজারের কম দামে, অফার দিচ্ছে Flipkart

Must Read

এখন স্মার্টফোন অত্যন্ত জরুরি হয়ে পড়েছে। ভারতের বুকে একাধিক কোম্পানি রোজ নতুন নতুন মডেলের স্মার্টফোন লঞ্চ করছে। কিন্তু বাজেট রেঞ্জে ভালো প্রোডাক্ট এর কথা বলতে গেলে জনপ্রিয় কোম্পানি Poco।

তাদের ফোনগুলো মন জয় করছে গ্রাহকদের। সম্প্রতি এই কোম্পানির বাজেট রেঞ্জের স্মার্টফোন এসেছে, টেক্কা দেবে বহু প্রিমিয়াম ফোনকেও। Flipkart-এ Poco M4 5G স্মার্টফোন কম দামে পাওয়া যাচ্ছে। ১২৮ জিবি স্টোরেজ সহ ৬ জিবি RAM ও ফোনটিতে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও স্টাইলিশ ডিজাইন।

আরও পড়ুন -  VIDEO: রোম্যান্টিক ভিডিও অক্ষরা সিং এবং খেসারি লাল যাদব, নুর মালবিকাকে টেক্কা, ভিডিও ভাইরাল

আরও জানতে প্রতিবেদনটি পড়ুন।

Poco M4 5G-তে ৬.৫৮ ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে সহ ৫০০০mAh এর শক্তিশালী ব্যাটারি আছে। ১৮W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনের পিছনের প্যানেলে রয়েছে ৫০ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরাও আছে। সেলফি তোলার জন্য ৮ মেগাপিক্সেলের একটি ক্যামেরা রয়েছে।

আরও পড়ুন -  বাংলাদেশ সফরের প্রাক্কালে প্রধানমন্ত্রীর বক্তব্য

এই ফোনটি MediaTek Dimensity 700 প্রসেসরে চলে।জিয়ো ও এয়ারটেল 5G পরিষেবা চালু করেছে। কিন্তু ব্যবহারকারীদের 5G সমর্থিত স্মার্টফোন থাকতে হবে। Poco M4 5G ভাল বিকল্প এর কারণ 5G সমর্থন করে।
Poco M4 5G-র ৬ জিবি RAM ও ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের বাজার দাম ১৪,৯৯৯ টাকা। Flipkart-এ এটিতে বিশেষ ছাড় দিচ্ছে। Flipkart Axis Bank কার্ড ব্যবহার করে ফোনটি কেবল ৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

আরও পড়ুন -  Subhangi Atre: ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে রাজি একটি শর্তে, ‘অঙ্গুরী ভাবী’ শুভাঙ্গী

Poco M4 5G কুল ব্লু, পাওয়ার ব্ল্যাক ও হলুদ রঙের পাওয়া যায়। Flipkart-এ Poco M4 5G স্মার্টফোন কেনার জন্য একটি চমৎকার সুযোগ।

Latest News

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট। ভারতবর্ষে সোনার ব্যবহার। ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img