26 C
Kolkata
Thursday, May 9, 2024

Web Series: অনেকেই জালে পড়েছেন এই ভাবে, OTT প্ল্যাটফর্মের বোল্ড ওয়েব সিরিজ

Must Read

এই Web Series ১৮+উদ্ধের জন্য। সোশ্যাল মিডিয়ায় রোজ এই ধরনের ভিডিও ভাইরাল হচ্ছে। এই জন্য মানুষ এই সব পেজ ফলো করে। সামাজিক মাধ্যমে এই সব কনটেন্ট বেশি চলছে। মহামারীর পর থেকে মানুষের পছন্দ হয়েছে খুব এইগুলি।

বড় পর্দায় কোনো সিনেমা দেখার সাথে ফোনের মাধ্যমে ছোটো পর্দায় এখন বিনোদনের অনেক কিছু মনের মতন জিনিস খুব সহজে পাওয়া যায়।

আরও পড়ুন -  Madhumita Sarcar: রাজকুমারী হয়েছেন মধুমিতা, দুর্গা পুজোতে

সার্চ করলেই পেয়ে যাবে অনলাইনে। করোনা মহামারীর সময় থেকে ওয়েব সিরিজের সাথে মানুষের খুব বন্ধুত্ব হয়েছে। সেই ধারা এখনও রয়ে গেছে।

সিনেমা যেমন নানান রকমের হয়। সেই রকম ওয়েব সিরিজও। যার যেমন দরকার সেই রকম পেয়ে যাচ্ছে ওয়েব সিরিজে। এমন কিছু ওয়েব সিরিজ রয়েছে যেগুলো প্রকাশ্যে দেখা যায় না। সবার সাথে বসে। আবার সময়ের সাথে এই রকম কনটেন্টের চাহিদা বাড়ছে।

আরও পড়ুন -  কালী মন্দিরে পুজো দিলেন বিজেপির যুব মোর্চা

সহজ ভাবে বলতে গেলে এগুলোকে বলা হয় অ্যাডাল্ট কনটেন্ট। নূন্যতম বয়স ১৮ বছর বা তার বেশি না হওয়া পর্যন্ত এই ওয়েব সিরিজ অথবা ভিডিও দেখা যাবে না।

আরও পড়ুন -  সৃজিত - স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় আবেদন করেছেন, গায়ক অরিজিৎ সিংয়ের মা এর রক্তের প্রয়োজন

এ ধরনের ভিডিওর চাহিদা সামাজিক মাধ্যমে প্রচুর। ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে অনেক। প্রতি মুহূর্তে মানুষের মনোরঞ্জনের জন্য রিলিজ পাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আজকে সেই রকম একটি ভিডিওর কথা বলছি।

এই ওয়েব সিরিজটি সম্প্রতি নেট জগতে সাড়া ফেলেছে। অল্প পরিচিত একটি OTT প্ল্যাটফর্ম।এদের কাজ অনেকেই খুব পছন্দ করেছেন।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img