33 C
Kolkata
Monday, May 20, 2024

ওলাও ব্যর্থ এই স্কুটারের সামনে, 150 কিলোমিটার রেঞ্জের বৈদ্যুতিক স্কুটারটির দাম কত হয়েছে?

ভারতের বাজারে নতুন ইলেকট্রিক স্কুটার আলোড়ন সৃষ্টি হয়েছে।

Must Read

এখন ভারতে বেশি যে যানবাহন চলে সেগুলি হল ইলেকট্রিক। আজ একটি দুর্দান্ত বৈদ্যুতিক স্কুটার সম্পর্কে বলছি। ভারতের বাজারে ওলা হল সব থেকে ভালো ইলেকট্রিক স্কুটার কোম্পানি। বাজারে এমন একটি ইলেকট্রিক স্কুটারও রয়েছে, যেটা Ola-এর প্রায় প্রতিটি ইলেকট্রিক স্কুটারকে সরাসরি প্রতিযোগিতা দিয়ে থাকে। আমরা না জানার কারণে সেই ইলেকট্রিক স্কুটার কিনতে অক্ষম থাকি। এরকমই একটি ভালো ইলেকট্রিক স্কুটার এর ব্যাপারে বলছি।

আরও পড়ুন -  কেন্দ্র-রাজ্য তরজা রেশন স্লিপ নিয়ে, ফ্রি রেশন পাওয়া যাবে তো?

সম্প্রতি লঞ্চ হওয়া Gogoro CrossOver ইলেকট্রিক স্কুটার। যা চালু হওয়ার মাত্র কয়েক মাস পরই মানুষের মধ্যে জনপ্রিয় হয়েছে। আপনি ৭০০০ ওয়াটের শক্তিশালী শক্তির বৈদ্যুতিক মোটর দেখতে পাবেন। এটি সহজেই একটি চমৎকার পিকআপ টর্ক তৈরি করতে সক্ষম। ডিজাইনের ক্ষেত্রে, এটি বাজারে ওলার মতো ইলেকট্রিক স্কুটারকেও হার মানায় বলে মনে হচ্ছে।

আরও পড়ুন -  দাম কমলো সোনা ও রুপার উৎসবের মরশুমে, আজকে সোনা রুপার লেটেস্ট দাম, GOLD RATES

এক চার্জে ১৫০ কিমির রেঞ্জ দেয়ঃ

এই ইলেকট্রিক স্কুটারে রয়েছে রেঞ্জ ওলাকে সরাসরি প্রতিযোগিতা দেবে বলে মনে হচ্ছে। কারণ স্কুটারে পাবেন ৭০০০ মিলিঃ আম্পিয়ার ব্যাটারী যা ১৫০ কিলোমিটার রেঞ্জ দেবে। এর মাধ্যমে একটি মাত্র চার্জে ১৫০ কিলোমিটার দূরত্ব সহজেই অতিক্রম করতে সক্ষম। তাছাড়া, আপনি এতে স্টার্ট বাটন, ইউএসবি পোর্ট, ডিজিটাল স্পিডোমিটার, জিপিএস, নেভিগেশন সিস্টেম, অ্যান্টি থেফ্ট অ্যালার্ট, বুট স্পেস, স্টোরেজ ক্ষমতা এবং মোবাইল সংযোগের মতো দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি পেয়ে যাবেন।

আরও পড়ুন -  Coffee: খালি পেটে কফি খেলে কী হয়?

এখানে আপনি ডুয়াল ডিস্ক ব্রেকিং সিস্টেম পাবেন। এর কারণে নিরাপত্তার দিক থেকে চমৎকার। এর দামের কথা বলি, এটি বাজারে নামমাত্র মূল্যে পাওয়া যায়। আপনি এটিকে শুধুমাত্র ১.১৫ লাখের এক্স-শোরুম মূল্যে কিনতে পারবেন। সামগ্রিক ওজন ১২৬ কেজি হতে চলেছে।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img