29 C
Kolkata
Thursday, May 9, 2024

VIDEO: রোম্যান্টিক ভিডিও অক্ষরা সিং এবং খেসারি লাল যাদব, নুর মালবিকাকে টেক্কা, ভিডিও ভাইরাল

রোম্যান্স দেখে চমকে গিয়েছেন সকলে এই ভিডিওতে

Must Read

 আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির।

 ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান এবং ভিডিও।

 একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং।

আরও পড়ুন -  VIRAL: কাজল রাঘবণীকে দেখে কি অবস্থা খেসারী লালের, ‘জাওয়ানি কা জলবা’, পুরুষ ভক্তরা পাগল ভিডিও দেখে

এই ভোজপুরি মিউজিক ভিডিওগুলি ইউটিউবে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠে। এক একটি ভিডিওতে লাইক এবং কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ।

 বিভিন্ন ভাইরাল ভিডিওতে নিজের উজ্জ্বল উপস্থিতি দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং। সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে অক্ষরার সাথে তুমুল নাচ করেছেন খেসারি লাল যাদব। নাচের মাঝে দুই ভোজপুরি তারকার অন্তরঙ্গ মুহূর্ত রাতের ঘুম উড়িয়ে দিয়েছে নেটিজেনের।

আরও পড়ুন -  বন্ধ দরজার পিছনে বেডরুম রোমান্সের অন্তরঙ্গ মুহূর্ত অক্ষরা মধ্যরাতে খেসারি লালের সাথে

এই প্রতিবেদনে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় একটি ভোজপুরি গান নিয়ে আলোচনা হচ্ছে। এখানে খেসারি এবং অক্ষরার মাখোমাখো রোমান্স দেখা গিয়েছে। গানটির নাম আগ লগে না রাজা। এই গানে লেহেঙ্গা ও চোলি পরে তুমুল নাচ করেছেন অক্ষরা সিং।

আরও পড়ুন -  দেশ জুড়ে সার্স-কোভ-২-এর ১,০০০টি জিন বিন্যাসের কাজ সফলভাবে শেষ করার ঘোষনা করেছেন ডঃ হর্ষ বর্ধন

 তার যোগ্য সঙ্গত দিয়ছেন খেসারি লাল যাদব। গানের তালে তাদের কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে সকলের। দুই তারকার বিশাল ফ্যানবেস গানটিকে মুহূর্তের মধ্যে ভাইরাল করে দিয়েছে।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img