23 C
Kolkata
Tuesday, May 7, 2024

‘প্রজাপতি’র পর আবার নতুন ছবিতে জুটি বাঁধছেন মিঠুন ও দেব

Must Read

স্টার ( Star ) বলতে সবার প্রথমেই নামটা মনে আসে সেটা হল দেব (Dev) টলিউডে (Tollywood) বর্তমানে। কয়েক বছর ধরেই তিনি একটির পর একটি ছবি রিলিজ করেছেন।

টেলিভিশনের নায়িকাদের নিজের ছবিতে সুযোগ করে দিচ্ছেন তিনি। সাথে কাজ করছেন ইন্ডাস্ট্রির বহুল জনপ্রিয় তথা বর্ষীয়ানদের সাথে। সেই রকম একজন হলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

খ্যাতনামা তারকা মিঠুন অভিনয় জগতের। দেবের সাথে বছর দুই আগে ‘প্রজাপতি’ ছবিতে অভিনয় করেছিলেন মহাগুরু। বক্স অফিসে শোরগোল ফেলে দিয়েছিল ছবিটি। শেষবার দুজনে আলাদা আলাদা ভাবে নিজেদের নতুন ছবি মুক্তি দিয়েছিলেন। কিন্তু দেবের ছবি ‘প্রধান’ এর সামনে টিকতে পারেনি মিঠুনের ‘কাবুলিওয়ালা’। এবারে শোনা যাচ্ছে আবার নাকি একসাথে কাজ করতে দেখা যাবে মিঠুন ও দেবকে।

আরও পড়ুন -  Argentina: ২০২৬ বিশ্বকাপেও মেসিকে চান তিনি

‘প্রজাপতি’ ছবির সিক্যুয়েল আনা হবে বলে শোনা যাচ্ছে সম্প্রতি। এক সূত্র থেকে জানা যাচ্ছে, পুরনো কোনো ছবির সিক্যুয়েল নয়, বরং আবার নতুন ছবিতে একসাথে জুটি বাঁধতে চলেছেন। এ বিষয়ে প্রযোজক অতনু রায়চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, এমন গুঞ্জন তিনিও শুনেছেন। কখনো শোনা যাচ্ছে, প্রজাপতির সিক্যুয়েল আসছে, আবার কখনো শোনা যাচ্ছে প্রধান এর। তিনি জানান, এ সবই রটনা। এখনও পর্যন্ত কিছুই ঠিক করে ওঠা হয়নি।

আরও পড়ুন -  Monalisa: মলদ্বীপে স্বামীর সঙ্গে রোম্যান্টিক লাঞ্চ ডেটে ঝুমা বৌদি, বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী

আবার কি দেবের সাথে দেখা যাবে মিঠুনের জুটি? উত্তরে প্রযোজক বলেন, প্রথমে গল্প ঠিক করতে হবে। তারপরে তো অভিনেতা বাছাই হবে। আগে থেকে গুজবে কান দিয়ে লাভ নেই।

আরও পড়ুন -  “মা আসছে", আগমণীর সাজে নানান রূপে অভিনেত্রী রূপা

উল্লেখ্য, মিঠুন চক্রবর্তী এখন আছেন কলকাতাতে। ‘শাস্ত্রী’ ছবির শুটিং করছেন। ‘প্রজাপতি’ যে ভাবে দর্শকদের মন জয় করেছিল, তাতে আরো একবার দেব-মিঠুনের জুটি হলে যে সকলেই খুশি হবেন বলার অপেক্ষা রাখে না। উল্লেখ্য, এই মুহূর্তে দেব ব্যস্ত নিজের আসন্ন খাদান ছবিটি নিয়ে। আবার সৃজিত মুখার্জীর সাথে কাজ করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img