31 C
Kolkata
Sunday, May 19, 2024

Web Series: আবেদনে ভরপুর ওয়েব সিরিজটি, দেখুন একলা

Must Read

Web Series টি ১৮+ উদ্ধের জন্য। এখন বিনোদনের মান খুব উন্নত হয়েছে। আধুনিক হচ্ছে বিনোদন জগৎ। সব বিনোদনকে টেক্কা দিচ্ছে ওয়েব সিরিজগুলি (Web Series)। মানুষের মনের চাহিদাকে কাজে লাগিয়ে বহু প্ল্যাটফর্ম (OTT Platform) হাজির হয়েছে নেট দুনিয়ায়।

সঠিক কনটেন্টের জন্য ঠিক প্ল্যাটফর্মটি বেছে নিয়ে সাবস্ক্রাইব করলেই সিরিজ দেখতে পাবেন।

ওয়েব সিরিজের যখন কথা আসে প্রথমে অ্যাডাল্ট কনটেন্টের (Adult Web Series) কথা আসে। বড়পর্দার সেন্সরের কারণে অতিষ্ঠ হয়ে দর্শকরা বিকল্প পথের সন্ধান নিয়েছেন। ওয়েব সিরিজ সেই বিকল্প হয়ে এসেছে দর্শকদের সামনে। ডিজিটাল বিনোদনে সেন্সরের কড়াকড়ি না থাকায়, এখান মন দিয়ে রগরগে রোম্যান্সের স্বাদ নিচ্ছেন দর্শকরা।

আরও পড়ুন -  Short Film: একলা রাতের সাথী, এই সাহসী শর্টফিল্ম

অ্যাডাল্ট কনটেন্টের ভক্ত যারা রয়েছেন, সেই সব দর্শকদের জন্য রয়েছে বিশেষ প্ল্যাটফর্ম। এই OTT প্ল্যাটফর্ম গুলিতে গেলেই চোখে পড়বে অনেক বোল্ড কনটেন্ট।

অ্যাডাল্ট ওয়েব সিরিজের নেশা দর্শকদের আকর্ষণ বেড়েছে দারুন ভাবে। এখানে রয়েছে অজস্র নতুন নতুন প্ল্যাটফর্ম। আবার প্রায় প্রতিদিন লঞ্চ হচ্ছে এই সব প্ল্যাটফর্মের। দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটছে কিছু প্ল্যাটফর্ম।

আরও পড়ুন -  গত পাঁচ মাস ধরে বকেয়া থাকা বেতনের দাবিতে আসানসোলে সিএমপিডিআই অফিসের সামনে বিক্ষোভ

এই সব কনটেন্টগুলি নিয়ে বিতর্কও কম হয়নি, কিন্তু তাতেও বাড়বাড়ন্ত কমেনি ‘এরোটিকা’র। একটি ওয়েব সিরিজ নিয়ে বেশ চর্চা হচ্ছে নেট দুনিয়ায়। নতুন সিরিজটির নাম ‘যমুনিয়া’।

আরও পড়ুন -  ইয়েলো অ্যালার্ট জারি, বাংলায় দুর্যোগের সম্ভাবনা, আগামী ২৪ ঘণ্টার মধ্যেই ঘূর্ণাবর্ত

প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি এই সিরিজটির গল্পে রয়েছে উত্তেজনার সাথে চমক। এই ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজনের দ্বিতীয় এপিসোডের ট্রেলার ভাইরাল হয়েছে। Mood X VIP অ্যাপ প্ল্যাটফর্মে ওয়েব সিরিজটি এরমধ্যেই বেশ জনপ্রিয় হয়েছে।

সিরিজটির অফিশিয়াল ট্রেলার মুক্তি পেয়েছিল দু মাস আগে। এখন পর্যন্ত এই ট্রেলারের ভিউ ছাড়িয়েছে প্রায় ১১ হাজারের সীমা।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img