32 C
Kolkata
Friday, May 3, 2024

Arijit Singh: মায়ের পর এবার প্রিয়জনকে হারালেন অরিজিৎ

Must Read

অরিজিৎ সিং (Arijit Singh) এর পরিবারে শোকের ছায়া। মায়ের পর এবার এক প্রিয়জনকে হারালেন সঙ্গীতশিল্পী। প্রয়াত হয়েছেন অরিজিতের দিদা ভারতী দেবী। রবিবার দুপুরে জিয়াগঞ্জেই তাঁর মৃত্যু হয় বলে জানা গিয়েছে। সেখানেই শেষকৃত্য করা হয়েছে। ভারতী দেবীর মৃত্যুর খবর সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন অরিজিতের পরিবারের এক সদস্য। বয়স হয়েছিল ৮২ বছর।

জানা যাচ্ছে, অনেক দিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। অরিজিতের পরিবারের তরফে জানানো হয়েছে এমনটাই। জিয়াগঞ্জের স্থানীয় সূত্র থেকে জানা গিয়েছে, এদিন নাকি স্ত্রী কোয়েল সিংকে সাথে নিয়ে স্কুটি চালিয়ে শ্মশানের উদ্দেশ্যে যেতে দেখা গিয়েছিল অরিজিৎকে।

আরও পড়ুন -  TRP: ‘ধুলোকণা’-র বাজিমাত, প্রথম কে? টিআরপি তালিকা দেখুন

উল্লেখ্য, জিয়াগঞ্জ শহরের গঙ্গা নদীর তীরেই রয়েছে মহাশ্মশান। সেখানেই ভারতী দেবীর শেষকৃত্য সম্পন্ন হয়েছে বলে জানা যাচ্ছে। অরিজিৎ ও কোয়েল ছাড়াও উপস্থিত ছিলেন বাবা সুরিন্দর সিং।

আগে ২০২১ সালে নিজের মা অদিতি সিংকে হারান অরিজিৎ। করোনা আক্রান্ত হয়েছিলেন। প্রথমে বহরমপুর মাতৃসদনে ভর্তি হয়েছিলেন তিনি। এরপর তাঁকে নিয়ে আসা হয় ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে। সে সময়ে কলকাতাবাসী একজোট হয়ে অরিজিতের মায়ের জন্য বিরল O- ব্লাড গ্রুপের রক্ত জোগাড় করেছিল। করোনা মুক্ত করা গেলেও একাধিক অঙ্গপ্রত্যঙ্গ বিকল হয়ে মৃত্যু হয়।

আরও পড়ুন -  TRP: এবারের টপার কে? মিঠাই নাকি লক্ষ্মী কাকিমা

কলকাতায় শো করতে এসে মায়ের কথা শোনা গিয়েছিল অরিজিতের মুখে। তিনি বলেছিলেন, এই প্রথম তিনি মাকে ছাড়া কলকাতায় অনুষ্ঠান করছেন। সে সময়ে ছোট বড় অনেকেই তাঁকে সাহায্য করেছিলেন। সবার সাথে তিনি দেখা করতে পারেননি।

আরও পড়ুন -  ইমন, স্বামী নীলাঞ্জন কে সূর্য মন্দির ঘুরতে গিয়ে কি দারুণ আদর করলেন

সকলকে তিনি ধন্যবাদ জানান। প্রসঙ্গত, মুম্বইতে বাড়ি থাকলেও জিয়াগঞ্জের বাড়িতেই বেশি থাকেন অরিজিৎ। কিন্তু মায়ের পর এবার দিদার মৃত্যু শোকস্তব্ধ করে দিয়েছে গায়ককে। এ বিষয়ে কোনো মন্তব্য করেননি অরিজিৎ।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img