34 C
Kolkata
Sunday, May 5, 2024

Trina Saha: কি পোস্ট দিলেন তৃণা? বিবাহবার্ষিকীতে

Must Read

বাস্তব জীবনে অন্যতম হিট কাপল হিসেবে নাম করেছিলেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)। বেশ ধুমধাম করে রাজকীয় ভাবে বিয়ে করেন তাঁরা। রবিবার, ৪ ঠা ফেব্রুয়ারি দাম্পত্য জীবনের তিন বছর পূর্ণ করলেন।

দুজনেই ইন্ডাস্ট্রির যথেষ্ট নামী অভিনেতা ও অভিনেত্রী। খুব ব্যস্ত জীবন তাঁদের। কিন্তু এই বিশেষ দিনটিতে ব্যস্ততার সাথেই একটু সময় বের করলেন।

এবার বিবাহবার্ষিকীতে দুজনেই পাড়ি দিয়েছেন শহরের বাইরে। রায়চকে নিরালায় নির্জনে কাটাচ্ছেন এই বিশেষ দিন। সংবাদ মাধ্যমকে তৃণা জানান, দু দিনের ছুটি নিয়ে রায়চকে ঘুরতে গিয়েছেন তাঁরা। সবটাই নাকি নীলের সারপ্রাইজ। ঘুরতে আসার প্ল্যানিং থেকে শুরু করে বুকিং সবকিছুই করেছেন তিনি। দু দিনের ছুটি কাটিয়েই আবার কলকাতায় ফিরে কাজে যোগ দেবেন তাঁরা।

আরও পড়ুন -  ​মালদা মেডিকেল কলেজের সামগ্রিক পরিকাঠামো খতিয়ে দেখলেন, রাজ্য স্বাস্থ্য দফতরের প্রতিনিধিরা

এখন তৃণা ব্যস্ত স্টার জলসার ‘লাভ আজকাল’ সিরিয়াল নিয়ে। অপরদিকে নীলকে শেষ বার দেখা গিয়েছে ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে। শোনা যাচ্ছে, নতুন ধারাবাহিক নিয়ে নাকি কথাবার্তা বলছেন।

আরও পড়ুন -  Trina Saha: যখন ক্লাস ইলেভেন তখন প্রথম প্রেম, কার সাথে সম্পর্কে ছিলেন তৃণা?

নীল-তৃণা দুজনেই অত্যন্ত সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। ছবি থেকে শুরু করে রিল ভিডিও দুজনেই সমান ভাবে তৈরি করেন। সেই জন্য বিবাহবার্ষিকীর বিশেষ দিনও রিল ছাড়লেন। এদিন একটি মিষ্টি মধুর ভিডিও শেয়ার করেছেন তৃণা।এখানে উঠে এসেছে তাঁদের বিয়ের বেশ কিছু মুহূর্ত। ক্যাপশনে মজা করে তৃণা লিখেছেন, ‘একে অপরকে খুন না করে তিন বছর কাটিয়ে ফেললাম।‘

তৃণার জন্মদিনেও একসাথে সেলিব্রেট করেছিলেন নীল ও তৃণা। সকলের সামনেই এদিন স্বামীর গালে ঠোঁটঠাসা চুমু দিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানিয়েছিলেন, অনেক কিছু উপহার দিয়েছেন নীল। এনাদের এই রকম দুষ্টু মিষ্টি মুহূর্ত গুলি খুবই উপভোগ করেন নেটিভক্তরা।

আরও পড়ুন -  Women Asia Cup: পাকিস্তান বড় ব্যবধানে হারাল বাংলাদেশকে

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img