31 C
Kolkata
Friday, May 17, 2024

Argentina: ২০২৬ বিশ্বকাপেও মেসিকে চান তিনি

Must Read

 স্বপ্ন পূরণ হয়েছে লিওনেল মেসির। আর বিশ্বকাপে খেলার কোনো ইচ্ছাই নেই ফুটবল জাদুকরের। এতদিন যে জার্সিতে আর্জেন্টিনার হয়ে খেলেছেন তাতে ছিল দুই তারকা। তাই তিন তারকার আলবিসেলেস্তেদের নতুন জার্সিতে আরও কয়েকটি ম্যাচ খেলতে চান মেসি।

কোচ লিওনেল স্কালোনি, প্রিয় শিষ্য মেসিকে ছাড়তে নারাজ। দেখতে চান যুক্তরাষ্ট্র, কানাডা ও মেক্সিকোয় হতে যাওয়া ২০২৬ বিশ্বকাপেও। আগামী বিশ্বকাপের জন্য মেসির জার্সিটা প্রস্তুত রাখতে হবে। লিও খেলা চালিয়ে গেলে সে আমাদের সঙ্গেই থাকবে। ক্যারিয়ার নিয়ে সিদ্ধান্ত নেয়ার অধিকার একমাত্র তার নিজের।

আরও পড়ুন -  Lionel Messi: সর্বোচ্চ আয় ক্রীড়াবিদ মেসি

শিষ্য হিসেবে মেসিকে পাওয়া সত্যি সুখকর ব্যাপার। কম বয়সেই বিশ্বকাপজয়ী কোচ বনে যাওয়া স্কালোনি জানালেন তেমনটাই, মেসি ও তার সতীর্থদের কোচিং করানোটা খুবই আনন্দের। সতীর্থদের মাঝে সে যা ছড়িয়ে দেয়, তা এক কথায় অবিশ্বাস্য। আমাদের অনেক কিছুই দেয়।

আরও পড়ুন -  রাধানগর রোড এথেলেটিক ক্লাব তাদের ৬৭ তম মাতৃ আরাধনায় মেতে উঠেছেন

বিশ্বকাপ জিতে গর্বিত স্কালোনি। খুশি এই আর্জেন্টাইন ফুটবল গুরু, গর্বিত আমি। বিশ্বকাপ জিতে খুবই আনন্দিত।

স্কালোনি বলেন, ম্যাচটা ৯০ মিনিটেই শেষ করা উচিত ছিল। শেষ করা যেত অতিরিক্ত সময়েও। কিন্তু আমরা যোদ্ধারা ছিলাম খুবই শক্তিশালী। লড়াইটা চালিয়ে গেছি। কেননা খুব করে জিততে চাইছিলাম আমরা।

আরও পড়ুন -  Lionel Messi: বার্সায় তার নামে যাদুঘর, মেসিকে ঘরে ফেরাতে

ছবিঃ সংগৃহীত

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img