36 C
Kolkata
Thursday, May 2, 2024

Lionel Messi: সর্বোচ্চ আয় ক্রীড়াবিদ মেসি

Must Read

বিশ্বের সর্বোচ্চ আয় করা ক্রীড়াবিদ,রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর জয়ী লিওনেল মেসি। বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অ্যাথলেটদের নিয়ে ফোর্বসের করা তালিকায় শীর্ষস্থান রয়েছেন। গত এক বছরে পিএসজির এই সুপারস্টারের আয় ১৩৩ মিলিয়ন ডলার।

মেসির পরেই ফোবর্সের তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন যুক্তরাষ্ট্রের এনবিএ সুপারস্টার লেকার্স ফরোয়ার্ড লেব্রন জেমস। গত এক বছরে তার আয় ১২১.২ মিলিয়ন ডলার। বিশ্বের দশম ক্রীড়াবিদ এবং প্রথম এনবিএ খেলোয়াড় হিসেবে বাৎসরিক আয়ের অংকে ১০০ মিলিয়ন ডলার অতিক্রম করেছেন লেব্রন জেমস৷

আরও পড়ুন -  Lionel Messi: বিশ্বকাপজয়ী মেসি রাজি, নতুন চুক্তি পিএসজিতে

তালিকার শীর্ষস্থানে থাকা আর্জেন্টাইন কিংবদন্তি মেসি বার্সেলোনার সাথে তার শেষ মৌসুম থেকে প্রায় ২২ মিলিয়ন ডলার বেতন হারালেও নতুন ক্লাব পিএসজিতে এসে আয় করেছেন ৭৫ মিলিয়ন ডলার। এলএম টেনের এন্ডোর্সমেন্ট আয়ও বৃদ্ধি পেয়েছে বেশ ভালো আকারে।

আরও পড়ুন -  FIFA: বর্ষসেরা খেলোয়াড় ফিফার কে হতে চলেছেন? আর কিছুক্ষণ অপেক্ষা

তালিকার তৃতীয় স্থানে রয়েছেন ফুটবল মাঠে মেসির সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদো। গত এক বছরে পর্তুগিজ এই তারকার আয় ১১৫ মিলিয়ন ডলার।

তালিকার চতুর্থ স্থানেও রয়েছেন আরেক ফুটবল সেনসেশন নেইমার। মেসির পিএসজি সতীর্থ ব্রাজিলিয়ান এই সুপারস্টার এক বছরে আয় করেছেন ৯৫ মিলিয়ন ডলার।

আরও পড়ুন -  Neymar: সফল অস্ত্রোপচার সম্পন্ন নেইমারের

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img