40 C
Kolkata
Monday, April 29, 2024

Brazil: ব্রাজিল, দল ঘোষণা করলো প্রীতি ম্যাচের

Must Read

 জুনে, দুই দেশ দক্ষিণ কোরিয়া ও জাপানের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। ম্যাচ দুটির জন্য ২৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে।

আগামী ২ জুন দক্ষিণ কোরিয়া এবং ৬ জুন জাপানের বিপক্ষে খেলবে নেইমার-কৌতিনহোরা। এই প্রীতি ম্যাচের জন্য ঘোষিত দলে জায়গা ফিরে পেয়েছেন ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস এবং নিউক্যাসেল ইউনাইটেডের মিডফিল্ডার ব্রুনো গুইমারেস।

আরও পড়ুন -  Indian Cricketer: খুনের মামলা থেকে মুক্তি পেলেন নভজ্যোৎ সিং সিধু, অবশেষে স্বস্তি

ব্রাজিলের সবচেয়ে বড় তারকা পিএসজি ফরোয়ার্ড নেইমারের সাথে দলে জায়গা পেয়েছেন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়র, বার্সেলোনা রাইটব্যাক দানি আলভেস, লিভারপুল গোলরক্ষক অ্যালিসন।

গোলরক্ষকঃ  অ্যালিসন বেকার, এডারসন মোরায়েস, ওয়েভার্টন।

আরও পড়ুন -  নব-বিলড ডাক

ডিফেন্ডারঃ  থিয়াগো সিলভা, মার্কুইনহোস, এডার মিলিতাও, গ্যাব্রিয়েল ম্যাগালেস, দানিলো, দানি আলভেস, আলেক্স টেলেস, আলেক্স সান্দ্রো ও গুইহারমে আরানা।

মিডফিল্ডারঃ  ব্রুনো গুইমারেস, ফিলিপে কৌতিনহো, লুকাস পাকুয়েতা, ক্যাসেমিরো, ফ্রেড, ফ্যাবিনহো ও দানিলো।

আরও পড়ুন -  মমতা বন্দ্যোপাধ্যায় উপস্থিত না থাকায়, নন্দীগ্রামের পুনর্গণনার মামলার শুনানি পিছিয়ে গেল

ফরোয়ার্ডঃ  রদ্রিগো, ভিনিসিয়াস জুনিয়র, গ্যাব্রিয়েল মার্টিনেল্লি, রাফিনহা, রিচার্লিসন, নেইমার জুনিয়র, গ্যাব্রিয়েল জেসুস ও ম্যাথিউস কুনহা।

প্রতীকী ছবি।

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img