32 C
Kolkata
Sunday, May 5, 2024

Tiyasha Lepcha: স্পষ্ট বেবি বাম্প, ‘বিয়ের আগেই প্রেগনেন্ট তিয়াশা!’, বিতর্ক

Must Read

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে শ্যামা চরিত্রে অভিনয় করে গোটা বাংলার দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। সর্ব প্রথম ধারাবাহিকই অভাবনীয় সাফল্য এনে দিয়েছিল তিয়াশাকে। কিন্তু আবার দ্বিতীয় ধারাবাহিক সেই তুলনায় একেবারেই দাগ কাটতে পারেনি দর্শকদের মন।

এখন তিনি পেশাগত কারণের নয়, ব্যক্তিগত কারণের জন্যই বারংবার চর্চায় উঠে আসেন তিয়াশা।

কিছুদিন আগেও তাঁর ব্যক্তিগত জীবনে সম্পর্কের টানাপোড়েনের কারণে চর্চায় ছিলেন তিয়াশা। অভিনেতা সোহেল দত্তের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন তীব্র হওয়ার পর মাঝে হঠাৎ করেই ছড়িয়ে পড়ে তাঁদের বিচ্ছেদের খবর। সেই গুঞ্জন স্তিমিত হতে না হতেই এবার নতুন কানাঘুষো শুরু হয়েছে তিয়াশাকে নিয়ে। তিনি নাকি অন্তঃসত্ত্বা!

আরও পড়ুন -  Dance Video: প্রশংসায় ভড়িয়ে দিলেন মানুষ, দুর্দান্ত বেলি নাচ এই নৃত্যশিল্পীর, ‘জারা জারা’র তালে

সাম্প্রতিক একটি রিল ভিডিও দেখেই টেলিপাড়া চমকে উঠেছে সেই গুঞ্জনে।

এই ব্যাপারটা একটু খোলসা করেই বলছি। কৃষ্ণকলি জুটি তিয়াশা ও নীল ভট্টাচার্য দর্শকদের দাবিতে আবারো ফেরে ‘বাংলা মিডিয়াম’এ। সেই ধারাবাহিক তেমন ছাপ ফেলতে না পারলেও সোশ্যাল মিডিয়ায় এই জুটির জনপ্রিয়তা দেখার মতন।

আরও পড়ুন -  Subhashree Ganguly: মা হওয়ার পর, মেদ ঝরিয়ে সিনেমার ফিরলেন শুভশ্রী

প্রায়ই সময়ে একসাথে রিল ভিডিও বানাতে দেখা যায় তাঁদের। সম্প্রতি সেই ধরনের একটি মজার ভিডিওতে একসাথে দেখা মিলেছে নীল- তিয়াশার। সেখানেই অভিনেত্রীকে দেখেই শুরু হয়েছে কানাঘুষো।
হলুদ রঙের একটি আনারকলি সালোয়ার কামিজ পরেছিলেন তিয়াশা। নেটিজেনদের একাংশের দাবি, এই ভিডিওতে অভিনেত্রীকে দেখেই মনে হচ্ছে তিনি অন্তঃসত্ত্বা। তাঁর বেবি বাম্প বোঝা যাচ্ছে বলে দাবি করেছেন অনেকে। আবার একজন লিখেছেন, ‘এই প্রথম তিয়াশাকে দেখলাম তো মনে হল প্রেগনেন্ট’। আরেকজনের প্রশ্ন, ‘তিয়াশা প্রেগনেন্ট নাকি?’ কিন্তু নেটদর্শকরা যতই প্রশ্ন করুন না কেন, কোনো জবাবই দেননি তিয়াশা।

আরও পড়ুন -  Viral: তিন গ্রামীণ ছেলে বলিউড গানে নাচ: একটি ভাইরাল ঘটনা

সোশ্যাল মিডিয়ায় তিনি সক্রিয় থাকলেও বাংলা মিডিয়ামের পর আর কোনো প্রোজেক্টে দেখা যায়নি তাঁকে।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img